Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৪ জন গ্রেফতার

তৃতীয় লিঙ্গের লাভলী হত্যা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

যশোরে তৃতীয় লিঙ্গের লাভলী হত্যার রহস্য উদ্ঘাটনের দাবি করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক এবং তাদের স্বীকারোক্তিতে হত্যা কাজে ব্যবহৃত অস্ত্র ও চাকু উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সন্ধ্যায় যশোর পুলিশ সংবাদ সম্মেলনে এই তথ্য জানায়।

গ্রেফতারকৃতরা হলেন, সদরের দোগাছিয়ার জিয়াউর রহমানের পুত্র শাকিল পারভেজ, ঝাউদিয়ার শাহাজুল বিশ^াসের পুত্র মেহেদী হাসান এবং তৃতীয় লিঙ্গের খোলাডাঙ্গা গাবতলা এলাকার নাজমা ও সেলিনা। নাজমার পিতার নাম শেখ মুজিবুর রহমান এবং সেলিনার পিতার নাম মৃত লাল মিয়া।
পুলিশ সংবাদ সম্মেলনে জানায়, গত শনিবার সকাল সাড়ে ৮টার দিকে যশোর সদরের দেয়াড়া ইউনিয়নের নারাঙ্গালী যশোর-ছুটিপুর সড়কের উপর তৃতীয় লিঙ্গের লাভলীকে দুষ্কৃতকারীরা গতিরোধ করে গুলি করে হত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে এলোপাতাড়ি শরীরের বিভিন্নস্থানে চাকু দ্বারা আঘাত করে। পরে গলায় পোচ মেরে রক্তাক্ত করে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। গত শনি এবং রবিবার যশোর ডিবি পুলিশ এবং কোতোয়ালী পুলিশ অভিযান পরিচালনা করে ওই ৪ জনকে গ্রেফতার করে। তাদের হেফাজত থেকে হত্যাকাজে ব্যবহৃত বার্মিজ চাকু, বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি, করাত কুড়াল, ৩ রাউন্ড গুলির বুলেট ও ২টি মোবাইল ফোন উদ্ধার করতে সক্ষম হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যার দায় স্বীকার করে জানায় যে, হিজড়া সম্প্রদায়কে পরিচালনা করে আর্থিকভাবে লাভবান হওয়ার আকাংখা, পূর্ব বিরোধের জের ও অন্যান্য আর্থিক লাভবানের জন্য উপরোক্ত ৪ ও পলাতক আসামি জিয়াউর রহমানসহ অজ্ঞাতনামা ২ থেকে ৩ জন আসামি পরস্পর যোগসাজসে হিজড়া লাভলীকে হত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তৃতীয় লিঙ্গের লাভলী হত্যা

১০ জানুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ