Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় বিপুল পরিমাণ মদ ও বিয়ারসহ গ্রেফতার ২

প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : গতকাল শুক্রবার সকালে বগুড়ার কাহালু উপজেলায় গার্ডেন ভিউ নামে একটি চাইনিজ রেস্টুরেন্টে এন্ড কমিউনিটি সেন্টারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক দ্রব্য ও অবৈধ অ্যানার্জি ড্রিংক আটক করেছে ভ্রাম্যম ান আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট তায়েব-উর-রহমান আশিকের নেতৃত্বে ও র‌্যাবের সহযোগীতায় এই অভিযান পরিচালিত হয় ।
বগুড়া মাদক দ্রব্য অধিদপ্তরের উপ-পরিচালক শামীম আহম্মেদ জানান, গোপন সুত্রে খবর পেয়ে র‌্যাব সদস্যদের নিয়ে ভ্রাম্যমান আদালত উপজেলার বীরকেদার ইউনিয়নের বারোমাইল এলাকার ওই রেস্টুরেন্ট এন্ড কমিউনিটি সেন্টারে অভিযান চালায়। এসময় সেখানে ৭৫ ক্যান বিয়ার, ১শ’৩৫ বোতল মদ ও ৫৫ বোতল অবৈধ এনার্জি ড্রিংকস পাওয়া যায়। এছাড়া রেস্টুরেন্টে পঁচা-বাসী খাবার পরিবেশন করায় পৃথক ধারায় মোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় আমিনুর ইসলাম বুলু(৩৫) ও বাবুল সর্দার(৪০) নামে ২ কর্মচারীকে গ্রেফতার করা হয়। তারা দুজনই ওই কমিউনিটি সেন্টার পারিচালনার দায়িত্বে ছিলেন। তবে এর মালিক পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়ায় বিপুল পরিমাণ মদ ও বিয়ারসহ গ্রেফতার ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ