Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ইয়াবা গাঁজাসহ মা ও ২ ছেলে গ্রেফতার

প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন এলাকা থেকে ইয়াবা বিক্রির সময় রিনা বেগম (৪০) নামে এক মহিলার কাছে থেকে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। পরে ঐ মহিলার দেওয়া তথ্য মতে তার ছেলের বাসায় অভিযান চালিয়ে আরো এক হাজার পিস ইয়াবা ও ৪ কেজি গাঁজাসহ তার দুই ছেলেকে আটক করেছে পুলিশ। গতকাল (শুক্রবার) বিকাল তিনটায় অক্সিজেন মোড় থেকে রিনা আক্তারের ভ্যানিটি ব্যাগে তল্লাশী চালিয়ে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
আটক রিনা বেগম ব্রাহ্মণবাড়িয়া জেলার কচুবা এলাকার আলমগীর হোসেনের স্ত্রী। ছেলে সুমন মিয়া (২২) ও সাজ্জাদ হোসেন (২০)। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মহসিন জানান, বিকাল ৩টার দিকে অক্সিজেন মোড় এলাকায় অভিযান চালিয়ে রিনা বেগমকে ৪ হাজার ইয়াবা সহ আটক করা হয়।
রিনাকে জিজ্ঞাসাবাদের পর সে ছেলের বাসার তথ্য দিলে বায়েজিদ থানার তামান্না আবাসিক এলাকার একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে ছেলে সুমন মিয়াকে আটক করা হয়। সুমন মিয়ার বাসায় অভিযান চালিয়ে ১ হাজার পিস ইয়াবা ও ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং একইসাথে মাদকব্যবসায় জড়িত তার সহোদর সাজ্জাদ হোসেনকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে ইয়াবা গাঁজাসহ মা ও ২ ছেলে গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ