Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়নাতদন্ত সম্পন্ন হলো হাসপাতাল থেকে বের করে দেওয়া সেই শিশুর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৭:৪৭ পিএম

টাকা দিতে না পারায় রাজধানীর শ্যামলীর আমার বাংলাদেশ হাসপাতাল থেকে বের করে দেওয়ার পর মারা যাওয়া শিশু আহমেদের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। শনিবার (৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে ঢামেকের মর্গে ময়নাতদন্ত সম্পন্ন হয়। আহমেদের মামা মেহেদী হাসান ঢাকা পোস্টকে বলেন, আমার ভাগিনার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। সাভারের রেডিও কলোনিতে নিয়ে যাচ্ছি। সেখানে জানাজা শেষে তাকে দাফন করা হবে।
সুরতহাল প্রতিবেদন তৈরি করা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, শিশু আহমেদের ময়নাতদন্ত শেষে তার মামার কাছে হস্তান্তর করা হয়েছে। উল্লেখ্য, বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে শিশু আহমেদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আরেক শিশু আব্দুল্লাহকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাকা দিতে না পারায় রাজধানীর শ্যামলীর আমার বাংলাদেশ হাসপাতাল থেকে ৬ মাস বয়সী দুই যমজ শিশুকে বের করে দেওয়ার অভিযোগ ওঠে। এরই পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে হাসপাতালের মালিক গোলাম সারোয়ারকে গ্রেফতার করে র‌্যাব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ