Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কাপ্তান বাজারে সরকার বা সিটি কর্পোরেশনের কেউ না আসায় ইশরাকের ক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৭:৩৪ পিএম

রাজধানীর কাপ্তান বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে হতাহত বা ক্ষতিগ্রস্থদের কোন খোঁজ নিতে সরকারের পক্ষ থেকে এমনকি সিটি কর্পোরেশনের মার্কেট হলেও তাদের পক্ষ থেকে কেউ আসেনি। এতে ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। শনিবার (০৮ জানুয়ারি) বিকেলে রাজধানীর কাপ্তান বাজারের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের খোজ নিতে বিএনপির একটি প্রতিনিধি দল নিয়ে ঘটনাস্থলে যান বিএনপি নেতা ইশরাক হোসেন। এসময় সাথে ছিলেন ঢাকা মহানগর বিএনপির আহবায়ক আব্দুস সালাম।

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, অগ্নিকান্ডের প্রায় ১ দিন পেরিয়ে গেছে। ক্ষতিগ্রস্তদের কোন খোজ নিতে এখোনো সরকারের পক্ষ থেকে কেউ আসেনি। এমনকী সিটি কর্পোরেশনের মালিকানাধীন হলেও এখোনো কেউ আসেনি তাদের পক্ষ থেকেও, এতেই বুঝা যায় ভোট ছাড়া জনপ্রতিনিধিদের দায়িত্ব সম্পর্কে। সেই সাথে বিএনপির পক্ষ থেকে কাপ্তান বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাড়ানোর ঘোষনাও দেন ইশরাক হোসেন। এসময়, কেন্দ্রীয় বিএনপির সহ সম্পাদক কাজী রওনুকুল ইসলাম টিপু,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হামিদুর রহমান হামিদ, মহানগর দক্ষিন বিএনপির আহবায়ক কমিটির সদস্য সাব্বির আহ্মেদ আরিফ, ওয়ারী থানা বিএনপির সাধারন সম্পাদক সাবেক কমিশনার মোজাম্মেল হক মুক্তাসহ স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ