Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পগবাকে প্রিমিয়ার লিগের সবচেয়ে দামী খেলোয়াড় বানানোর প্রস্তাব ম্যানইউর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ২:০১ পিএম
এই মৌসুম শেষেই ম্যানইউর সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে পল পগবার।  যেহেতু আর ছয় মাস আছে তাই ইতোমধ্যেই অন্য ক্লাবগুলোর সঙ্গে কথাবার্তা চালানো শুরু করেছেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী এ তারকা৷ 
 
তবে পগবাকে হারাতে চায় না ম্যানইউ। ব্রিটিশ গণমাধ্যম দি সান জানিয়েছে রেড ডেভিলরা পগবাকে প্রস্তাব দিয়েছে প্রিমিয়ার লিগের ইতিহাসে সবচেয়ে বেশী বেতন দিবে তাকে। 
 
দি সান জানিয়েছে, তিনি যদি ম্যানইডর সঙ্গে নতুন করে চুক্তি করেন তাহলে বোনাস বা অনন্য টাকা ছাড়াই শুধু বেতনই দেয়া হবে ৪ লাখ থেকে ৪ লাখ ৮০ হাজার ইউরো। 
 
কয়েকদিন আগে শোনা গিয়েছিল পগবাকে ফ্রিতে যেতে দেয়ার বদলে জানুয়ারিতে বিক্রি করার চেস্টা করবে ম্যানইউ৷ কারণ এতে করে তাকে একদম খালি হাতে যেতে দেওয়ার বদলে কিছু টাকা হলেও হাতে আসবে। 
 
গত দুই মৌসুমে ম্যানইড ছাড়তে ছাড়া পল পগবা অবশ্য এখনো ঠিক করেননি। তিনি কি করবেন।
 
তবে পগবাকে এ প্রস্তাব দেয়ার পরও তার বিকল্প হিসেবে ওয়েস্টহ্যামেন ডেকলান রাইসকে নিজেদের নজরে রেখেছে। তাছাড়া তাদের নজরে আছেন রুবেন নেভাস।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ