Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিউজিল্যান্ডে সিরিজ জিততে উদগ্রীব হয়ে আছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ১:০১ পিএম
নিউজিল্যান্ডে যাওয়ার আগে বাংলাদেশ দলকে খুব বেশি আশা কেউ দেখেনি৷ কারণ কিউইদের মাঠে নেই কোন সাফল্য। তার উপর নিউজিল্যান্ডে যাওয়ার আগে পাকিস্তানের বিপক্ষে হোয়াইটওয়াশ হয় তারা। 
 
কিন্তু সকলকে তাক লাগিয়ে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে জয় পেযেছে টাইগাররা। এখন তাদের সামনে সিরিজ জয়ের হাতছানি৷ দ্বিতীয় ম্যাচটি ড্র করলেও সিরিজ নিশ্চিত হবে লাল-সবুজের প্রতিনিধিদের৷ 
 
প্রধান কোচ রামেল ডমিঙ্গো ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে জানালের দলের তরুণ খেলোয়াড়রা সিরিজ জয়ের জন্য উদগ্রীব হয়ে আছেন।
 
এ ব্যপারে ডমিঙ্গো বলেন, ’এটা তরুণ একটা দল। ফলে পুরোনোদের মতো নিউজিল্যান্ডে বিপক্ষে এতবার খেলে হারার ক্ষতটা তাদের নেই। দলের পরিবেশ বেশ ভালো এখন। এই তরুণেরা বাংলাদেশের ক্রিকেটে লম্বা ক্যারিয়ার গড়তে চায়। তারা অনেক উদ্যমী, প্রতিজ্ঞাবদ্ধ। নিউজিল্যান্ডে আগে বাংলাদেশের কোনো দলই সিরিজ জিততে পারেনি, সেটা করার জন্য তারা উদগ্রীব হয়ে আছে। কাজ শেষ হয়নি এখনো। ছেলেরা বিশেষ কিছু অর্জন করতে চায়, যেটা দেখে পরবর্তী প্রজন্ম উৎসাহিত হতে পারে।’


 

Show all comments
  • মোঃ আব্দুল হালিম ৮ জানুয়ারি, ২০২২, ৪:১৪ পিএম says : 0
    টাইগার বাহিনীর জন্য শুভ কামনা রইলো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ