Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেস্টে বাংলাদেশকে অনেক দূর যেতে হবে : ডমিঙ্গো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ১২:৪৪ পিএম
নিউজিল্যান্ডের বিপক্ষে ৯ জানুয়ারী ভোর ৪টায় দ্বিতীয় ম্যাচে খেলতে নামবে বাংলাদেশ। সিরিজের প্রথম ম্যাচটিতে ঐতিহাসিক জয় তুলে নেয়ায় পর এখন বাংলাদেশ স্বপ্ন দেখছে  কিউইদের বিপক্ষে প্রথমবারের মতো সিরিজ জয়ের। 
 
ম্যাচটির আগে আজ সংবাদ সম্মেলনে কথা বলেছেন টাইগার কোচ রাসেল ডমিঙ্গো। তিনি বলেছেন বাংলাদেশকে টেস্টকে নিয়ে স্বপ্ন দেখতে হবে। টেস্টেস অনেক দূর এগিয়ে নিয়ে যেতে হবে।
 
‘টেস্টে আমাদের আরও অনেকদূর যেতে হবে, কোনো সন্দেহ নেই। সীমিত ওভারে, বিশেষ করে ওয়ানডেতে আমরা প্রতিটি দলের সঙ্গেই প্রতিদ্বন্দ্বিতা করতে পারি। তবে টেস্ট সংস্কৃতিতে বাংলাদেশকে অনেক দূর যেতে হবে। এ সংস্করণে ধারাবাহিক হতে হলে আরও অনেক দূর যেতে হবে। তবে এ ফলটা বিশাল ব্যাপার, টেস্টে সংখ্যার দিক দিয়ে আমাদের ফল ভালো ছিল না। আমাদের সামনে তাই গুরুত্বপূর্ণ কয়েকটা দিন। আমরা বিশেষ কিছু করতে পারলে—বাংলাদেশে যেকোনো কিছু সম্ভব। অনেক মানুষ সেখানে, ক্রিকেটের প্রতি তীব্র অনুভূতি তাঁদের। বাংলাদেশ ক্রিকেটকে এটা কোথায় নিয়ে যেতে পারে, আপনি বলতে পারবেন না।’


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ