Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নাসিকে ভোটের জন্য অবাধে কালো টাকা ছড়াচ্ছে -বাংলাদেশ খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ৮:০৪ পিএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, সিটি কর্পোরেশন থেকে ইউনিয়ন পরিষদ পর্যন্ত সকল নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে অবৈধ ও কালো টাকার জৌলুস চলছে। যারা ক্ষমতাকে দুর্নীতির স্বর্গরাজ্য মনে করে তারাই ভোটের জন্য অবাধে কালো টাকা ছড়াচ্ছে। কালো টাকার ছড়াছড়ি বন্ধ না হলে নির্বাচন অর্থবহ হবে না। আদর্শ মানুষ নির্বাচন হতে পারবে না। আজ শুক্রবার বাদে জুমা নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে বাংলাদেশ খেলাফত আন্দোলনের মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার জসীমউদ্দীনের নির্বাচনী গণসংযোগ কালে ডিআইটি রোডে অনুষ্ঠিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ জেলা আমীর আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন ও মুফতি মুশফিকুর রহমান জামাল রশিদী।
মাওলানা হামিদী আরো বলেন, ভোট একটি পবিত্র আমানত। দুর্নীতিবাজ সন্ত্রাসী চাঁদাবাজ জবর দখলকারী, ধর্ম বিদ্বেষী, অসৎ, অযোগ্য ও অপাত্রে ভোট দেয়া হারাম ও গুনাহে কবিরা। যারা আপনার ভোটে নির্বাচিত হয়ে জনগণের হক নষ্ট করবে, সরকারি মাল কলমের খোঁচায় আত্মসাৎ করবে, মদ জুয়াসহ গুনাহের কাজে লিপ্ত হবে, সেই সকল অপকর্ম ও গুনাহের কাজে ভোটাররাও অংশিদার হবে। দুর্নীতি লুটপাট সন্ত্রাস ও ইসলামবিরোধী কাজ না করেও আপনি তার অংশীদার। কারণ ভোট দিয়ে ঐ দুষ্কর্মের হোতাকে আপনিও সমর্থন ও প্রতিষ্ঠা করেছেন। তিনি বলেন, ভেবেচিন্তে ভোট দিতে হবে। সৎ আদর্শবান আল্লাহভীরু লোকদের ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। তিনি নাসিক নির্বাচনে বটগাছ মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।
সভাপতির বক্তব্যে আলহাজ্জ আতিকুর রহমান নান্নু মুন্সী বলেন, খেলাফত আন্দোলনের প্রার্থীর অবৈধ সম্পদ, দুর্নীতি ও কালো টাকার জৌলুস নেই, রয়েছে মানুষের প্রতি ভালোবাসা সহানুভূতি ও ঈমানী শক্তি। এ ধরনের দেশ প্রেমিক ইসলাম ও মানব প্রেমিক আদর্শবান নীতিবান মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করলে এলাকার মানুষ শান্তি পাবে। সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজ, শোষণ ও বঞ্চনা মুক্ত সিটি কর্পোরেশন হবে।
ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন বলেন, আমি নির্বাচিত হলে সন্ত্রাস চাঁদাবাজি জুলুম অত্যাচার ঘুষ দুর্নীতিমুক্ত নিরাপদ এলাকা প্রতিষ্ঠা করব। যুব সমাজের চরিত্র হনন ও কুলুষিতকারী মাদকদ্রব্য, চাঁদাবাজি কঠোরভাবে নিষিদ্ধ করব, যানজট নিরসনে রাস্তা প্রশস্ত করাসহ আধুনিক পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করব, আধুনিক পয়নিস্কাশন করণ ও জলাবদ্ধতা নিরসন করে ইসলামী আদর্শে নারায়ণগঞ্জ সিটিকে সাজাবো।একটি স্মার্ট নগরীত পরিণত করবো ইনশাআল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিক নির্বাচন

২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ