Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তৈমূরের সাথে আ.লীগ-বিএনপি-জাপা এমপি-চেয়ারম্যান, ভোটারদের ঢল

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ৭:৩২ পিএম

একের পর এক ম্যাজিক দেখাচ্ছেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য, বিএনপির জেলা ও মহানগরের নেতাকর্মী, জাতীয় পার্টির নেতাকর্মী, উপজেলা চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানদের নিয়ে গণসংযোগ করে রীতিমত সবাইকে অবাক করে দিয়েছেন। তৈমূর এবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী, যাকে বলা হচ্ছে জনতার প্রার্থী।
শুক্রবার(৭ জানুয়ারি) সকাল থেকে বন্দরের ২৫ নং ওয়ার্ডের কাজী নজরুল ইসলাম কলেজের সামনে থেকে নির্বাচনী প্রচারণা শুরু হয়। এতে সর্বদলের, সর্বস্ত্ররের ভোটার ও সাধারণ মানুষরা অংশ নেন। তারা সকলে তৈমূর আলম খন্দকারের ‘হাতি’ মার্কার ভোট চেয়ে মিছিল করেন এবং সকলের কাছে দোয়া চান।
তৈমূরের সাথে উপস্থিতদের মধ্যে অন্যতম ছিলেন- সাবেক আওয়ামী লীগের সংসদ সদস্য এস এম আকরাম, বন্দর উপজেলা চেয়ারম্যান বিএনপির আতাউর রহমান মুকুল, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাতীয় পার্টির দেলোয়ার হোসেন, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাতীয় পার্টির এহসান উদ্দিন আহমেদ, মুছাপুর ইউনয়ন পরিষদের চেয়ারম্যান জাতীয় পার্টির মাকসুদ হোসেন, স্বতন্ত্র নির্বাচনে জয়ী ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন।
আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপিসাধারণ সম্পাদক এটিএম কামাল, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কাজী নজরুল ইসলাম টিটু, বন্দর থানা বিএনপির সভাপতি নুর উদ্দিন, সদর থানা ছাত্রদলের সভাপতি কাজী নাহিসুল ইসলাম সাদ্দামসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
এসময় বিএনপি, আওয়ামী লীগ, জাতীয় পার্টি, পেশাজীবী, নাগরিক ঐক্যের নেতাকর্মী, শ্রমিকসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষকে দেখা গেছে মিছিলে অংশ নিতে।



 

Show all comments
  • Mominul Haque Chowdhury ৭ জানুয়ারি, ২০২২, ৯:০৯ পিএম says : 0
    ওদের বিরুদ্ধে সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে একটি স্বাধীন দেশের নাগরিক হিসেবে পছন্দের প্রার্থীকে ভোট প্রদানের অধিকার এবং মতামত প্রকাশের মৌলিক মানবাধিকার পুনরুদ্ধার করতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিক নির্বাচন

২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ