Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

২৫ লাখ টাকার ই-স্পোর্টস টুর্নামেন্ট

অ্যারেনা অব ভ্যালোর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ৫:২৮ পিএম

 

চীনের টেক জ্যায়ান্ট টেনসেন্ড- এর জনপ্রিয় গেম অ্যারেনা অব ভ্যালোর (Arena of Valor) বাংলাদেশে প্রথমবারের মত আয়োজন করা  ই-স্পোর্টস  টুর্নামেন্টে অ্যারেনা অব ভ্যালোর বাংলাদেশ চ্যাম্পিয়নশীপের  গ্র্যান্ড ফাইনাল আগামী ২১ জানুয়ারি অনুষ্ঠিত হবে। 

গত ৩ জানুয়ারি রাজধানীর যমুনা ফিউচার পার্কের ডি ব্লকের ইস্ট কোর্টের গ্রাউন্ড ফ্লোরে অনুষ্ঠিত হয় প্রতিযোগিতার ঢাকা অঞ্চলের ফাইনাল। ঢাকার পর আজ ৭ জানুয়ারি অনুষ্ঠিত হয় খুলনা অঞ্চলের ফাইনাল। আগামী ১৪ জানুয়ারি চট্টগ্রামে ফাইনাল শেষে ঢাকায় ২১ শে জানুয়ারি প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে।

আয়োজকরা জানান, অ্যারেনা অব ভ্যালোর বাংলাদেশি প্রতিযোগীদের মাঝ থেকে বিজয়ীদের জন্য ২৫ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে। বিশ্বখ্যাত এই গেমটিকে বাংলাদেশে আরও জনপ্রিয় করতে এবং প্রতিযোগিদের উৎসাহ দিতে জাতীয় ক্রিকেটার ইমরুল কায়েস, অভিনেতা ফেরদৌস, চিত্রনায়িকা সোনিয়াসহ দেশসেরা ইউটিউবার, খেলোয়াড় ও সোশ্যালমিডিয়া ব্যক্তিত্বগণ এ আয়োজনে যুক্ত রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ