Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় ধীরে ধীরে বাড়ছে সংক্রমন, ২৪ ঘন্টায় আক্রান্ত ৪

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ৪:৪৭ পিএম

গত কয়েক মাস ধরে প্রতিদিন খুলনায় গড়ে ১ থেকে ২ জন করোনায় আক্রান্ত হচ্ছিলেন। কোনো কোনো দিন কেউ আক্রান্ত হননি। এ অবস্থায় গত ২৪ ঘন্টায় এক সাথে ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

খুলনার সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানান, গত ২৪ ঘন্টায় ১৩১ টি নমুনা পরীক্ষায় ৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। পরীক্ষায় বিবেচনায় শনাক্তের হার শতকরা ৩ দশমিক শুন্য ৫। আক্রান্তদের মধ্যে ৩ জন পুরুষ ও একজন নারী। এ মুহুর্তে খুলনার ডেডিকেটেড করোনা হাসপাতালের ভর্তি ৮ জনের মধ্যে ৪ জন আইসোলেশনে রয়েছেন।
এর আগে ৬ জানুয়ারী ৬ জন, ৫ জানুয়ারী ১ জন, ৪ জানুয়ারী ২ জন, ৩ জানুয়ারী ০, ২ জানুয়ারী ১ জন এবং ১ জানুয়ারী ১ জন শনাক্ত হন। গত ১৫ ডিসেম্বর একই দিনে সর্বোচ্চ ৫ জন শনাক্ত হয়েছিলেন। তিনি আরো জানান, খুলনায় এ পর্যন্ত ২৮ হাজার ২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৭৭৭ জন। সর্বশেষ গত ২৫ নভেম্বর জেলায় একজন করোনা রোগী মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ