Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নব নিযুক্ত প্রধান বিচারপতি

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ২:০৮ পিএম

 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশের নব নিযুক্ত প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।
শুক্রবার সকালে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পরিবারের সদস্যদের নিয়ে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। প্রধান বিচারপতি এসময় ফাতিহা পাঠ করে জাতির পিতা এবং ১৯৭৫ সালের ১৫ আগষ্ট তার পরিবারের অন্যান্য শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।
শ্রদ্দা নিবেদনের সময় প্রধান বিচারপতির সাথে রেজিষ্ট্রার জেনারেল মোঃ আলী আকবর, গোপালগঞ্জের জেলা দায়রা জজ অমিত কুমার দে, নারী ও শিশু দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচার মো. আলমাস হোসেন মৃধা, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাহাদাৎ হোসেন ভ’্ইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আব্বাস উদ্দিন, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, অতিরিক্ত জেলা প্রশাসক ইলিয়াসুর রহমান সিনিয়র জুডিসিয়াল ম্যােিষ্ট্রট অমিত কুমার বিশ্বাসসহ অন্যান্য বিচাররকগণ ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে প্রধান বিচারপতি টুঙ্গিপাড়া থেকে ফিরে খুলনার উদ্দেশ্যে গোপালগঞ্জ ত্যাগ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধান বিচারপতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ