Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রলযাত্রীকে লাঞ্চিত করায় টিটি বরখাস্ত

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ৯:৩৭ পিএম

রাজশাহী রেলওয়ে স্টেশনে যাত্রীকে মারপিট করার কারণে মেহেদি হাসান রাসেল নামে এক টিকিট কালেক্টরকে (টিসি) সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি রাজশাহী স্টেশনে কর্মরত ছিলেন। গতকাল বৃহস্পতিবার সকালে তাকে বরখাস্তের আদেশ দেয়া হয়েছে। রাজশাহী রেলওয়ে স্টেশনের ম্যানেজার আব্দুল করিম জানান, স্টেশনের ভেতরে একজন যাত্রীর সাথে খারাপ আচরণের একটি ভিডিও ক্লিপ রেলের উর্ধতন কর্মকর্তারা দেখেছেন। এরই প্রেক্ষিতে তাকে সাময়িক বরখাস্তের আদেশ দিয়েছেন। সকাল ১০টার দিকে পশ্চিম রেলের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন সাক্ষরিত এক আদেশে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। এরই মধ্যে অভিযুক্ত মেহেদি হাসান রাসেলকে এই আদেশ সম্পর্কে জানানো হয়েছে। তাকে দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে।
এর আগে এই ঘটনা তদন্তে পশ্চিম রেলওয়ের ডেপুটি সিসিএম গৌতম কুমার কুÐুকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি করা হয়। উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে রাজশাহী রেলওয়ে স্টেশনে রেল কর্মীদের হাতে রুবেল নামে এক যাত্রী মারধরের শিকার হন। ওই যাত্রী আনসার সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রলযাত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ