Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

অল্পের জন্য বেঁচে গেল বার্সা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১০:০৯ এএম
স্প্যানিশ কোপা দেল রের রাউন্ড ৩২ এর ম্যাচে তৃতীয় বিভাগের দল লিনারেস দে পোর্তিভোকে ২-১ গোলের ব্যবধানে হারিয়ে রাউন্ড ১৬তে জায়গা করে নিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সেলোনা৷
 
ম্যাচটিতে জয় পেলেও তারা প্রথমে পিছিয়ে যায়। ম্যাচের মাত্র ১৯ মিনিটের সময় হুগো দিয়াজ গোল করে লিনারেস দিপোরতিভোকে এগিয়ে নেন৷ তরুণদের নিয়ে গঠিত বার্সা এ গোল শোধ করতে পারেনি প্রথমার্ধের বাকি সময়ে। 
 
এরপর দ্বিতীয়ার্ধে  বার্সা কোচ জাভি সিদ্ধান্ত নিয়ে ডি ইয়ং, ওসমান দেম্বেলে ও জেরার্ড পিকেকে মাঠে নামান৷ তাতেও যে বার্সার খুব বেশি লাভ হয়েছে তা নয়৷ কারণ দ্বিতীয়ার্ধে লিনারেস দিপোরতিভো দুইবার বল গোল বারে লাগায়। তাছাড়া তাদের আরেকটি গোল অফসাইডের কারণে বাতিল করে দেয়া হয়৷ 
 
হেরে যাওয়ার শঙ্কায় পরা বার্সা প্রথম গোলের দেখা পায় ৬৩ মিনিটের সময়। এ সময় ফ্রান্সের স্ট্রাইকার দেম্বেলে বল জালে জড়ান। এরপর ৬৯ মিনিটে ক্লাবটির অ্যাকাডেমির খেলোয়াড় ফেরান জাগলা কাউন্টার অ্যাটাক থেকে করা ক্রসে গোল করে বার্সাকে লিড এনে দেন। শেষ পর্যন্ত তার গোলটিতেই রাউন্ড ষোলতে পৌছে যায় বার্সা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ