Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিংহ কোলে হাঁটছেন মহিলা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

দুই হাতে বুকের সাথে সিংহকে জাপটে ধরে এক মহিলা রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন। সিংহটি নিজেকে বার বার ছাড়ানোর চেষ্টা করলেও সফল না হয়ে গর্জন করছিল। অবস্থা দেখে মনে হচ্ছিল ছাড়া পেলেই সিংহ মহিলার উপর ঝাঁপিয়ে পড়বে। ঘটনাটি মধ্যপ্রচ্যের দেশ কুয়েতের।
সিংহ যতই নড়াচড়া করছিল মহিলা ততই জাপটে ধরে রাখেন। মাঝেমধ্যে সিংহটি থাবা মারার চেষ্টা করছিল। কিন্তু মহিলা সেটাকেও সামলে নিচ্ছিলেন। কুকুর বা বিড়াল জাতীয় কোনও পোষ্যকে কোলে করে নিয়ে যেতে দেখা গিয়েছে। কিন্তু সিংহ? না, এ দৃশ্য বোধ হয় খুব কমই দেখা গেছে।
কুয়েতের রাস্তায় এমন দৃশ্য দেখে কেউ ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেন। এরপরই দ্রুত সেটি ভাইরাল হয়ে যায়। জানা গেছে, সিংহটি খাঁচা ভেঙে পালিয়ে কুয়েতের সাভাইয়া এলাকায় ঢুকে পড়েছিল। এতে করে ওই এলাকায় আতঙ্ক ছড়ায়।

সিংহটির মালিক ওই মহিলা। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়েই তিনি দ্রুত সাভাইয়া এলাকায় ছুটে যান। প্রায় বগলদাবা করে তিনি সিংহটিকে বাড়িতে নিয়ে যান। কিন্তু সিংহটি যেন তার বাসায় ফিরতে চাইছিল না! আর তাই সেটি মহিলার কবল থেকে নিজেকে মুক্ত করার মরিয়া চেষ্টা করছিল। সূত্র : এনডিটিভি, ট্রিবিউন ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ