Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাকেরগঞ্জে একজন খুন

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

বরিশালের বাকেরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রঘুনাথপুর গ্রামে মনির মল্লিক নামে এক যুবককে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরবর্তিতে হত্যাকারীরা নিহতের বাড়িতে হামলা ও ভাঙচুর চালালে পরিবারের তিনজন নারী সদস্য আহত হয়েছে। আহতরা হচ্ছে, নিহতের ছোট ভাই শামীম মল্লিকের স্ত্রী ইতি বেগম, নাজমা বেগম ও রিমি আক্তারকে আহত করা হয়েছে। আহতদের মধ্যে ইতি বেগমকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নিহতের ভাই মির্জাগঞ্জ থানার হাসেম মল্লিক, কামাল মল্লিক, স্বপন মৃধা, শমসের মল্লিক, ওমর ফারুকসহ অন্যদেরকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে গ্রেফতার করেছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে সাংবাদিকদের জানিয়েছে পুলিশ।
পুলিশ জানিয়েছে, নিহত মনির মল্লিক ও হাসেম মল্লিকের মধ্যে জমিজমা নিয়ে বহুদিন ধরেই বিরোধ চলে আসছিল। একাধিকবার তাদেরকে সালিশির মাধ্যমে বিরোধ নিষ্পত্তির প্রস্তাব করা হলেও হাসেম মল্লিক সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে আসছিল। শেষ পর্যন্ত বিষয়টি খুন পর্যন্ত গড়াল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাকেরগঞ্জে একজন খুন

৬ জানুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ