Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় আ.লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে আইন শৃঙ্খলা বাহিনীর স্টিকার

১০ হাজার টাকা জরিমানা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ২:০৮ পিএম

কুমিল্লার চান্দিনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাড়িতে পুলিশের স্টিকার লাগানোর দায়ে আওয়ামী লীগের এক চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে এর চালককে কারাদণ্ড দেয়া হয়েছে।

উপজেলার বরকইট ইউনিয়নের বরকইট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বুধবার সকাল ১০টায় এ ঘটনা ঘটে।
এ সময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাবিনা ইয়াসমিন চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী আবুল হাসেমকে নগদ ১০ হাজার টাকা জরিমানা করেন। পাশাপাশি চালক মোহাম্মদ আলীকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।
আটক চালকের বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলার বাশতলি গ্রামে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সাবিনা ইয়াসমিন বলেন,আবুল হাসেম তার গাড়িতে পুলিশ, ডিবি ও বিজিবি পরিচয়ের স্টিকার লাগিয়ে কেন্দ্রের নির্ধারিত ৪ শ গজের মধ্যে প্রবেশ করায় ভ্রাম্যমাণ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রহিম মোহাম্মদ আলীকে আটক করেন।
এ সময় আমি ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের সাজা ও জরিমানা করি।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আব্দুর রহীম জানান, স্টিকার ছাড়াও ওই প্রার্থীর গাড়িতে পুলিশের একটি ক্যাপ পাওয়া গেছে। এ সময় গোয়েন্দা পুলিশ গাড়িটি জব্দ করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের জরিমানা ও সাজা দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা

১৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ