Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুরুষ রোকবল শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম


দশ দলের অংশগ্রহণে শুরু হয়েছে জাতীয় পুরুষ রোকবল প্রতিযোগিতা। গতকাল শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে তিন দিনব্যাপী প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রæপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসারের সহকারী পরিচালক ও রোকবল অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি রায়হান উদ্দিন ফকির এবং সাধারণ সম্পাদক ঝর্না আক্তার। উদ্বোধনী দিনে গ্রæপ পর্বের খেলা শেষে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার, পুলিশ, জগৎপুরা যমুনা ও শেখ রাসেল ক্লাব একাডেমি। আজ প্রতিযোগিতার দু’টি সেমিফাইনাল ও আগামীকাল ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো- বাংলাদেশ পুলিশ রোকবল ক্লাব, বাংলাদেশ আনসার, শেখ রাসেল রোকবল একাডেমি, নাইন স্টার স্পোর্টিং ক্লাব, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব, রিংকু স্পোর্টিং ক্লাব, মিরপুর রোকবল অ্যাসোসিয়েশন, জহিরুল স্পোর্টিং ক্লাব, জগৎপুরা যমুনা টাঙ্গাইল রোকবল অ্যাসোসিয়েশন ও মামুনি স্পোর্টিং ক্লাব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ