Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

অব্যহতি পেয়ে তারেক রহমানকে ধন্যবাদ জানালেন তৈমুর আলম খন্দকার

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ৭:৪০ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি নেতা তৈমূর আলম খন্দকার বলেছেন, এ বিষয়ে দল থেকে এখনও আমাকে কিছু জানায়নি। যদি এটা সত্য হয়ে থাকে, আলহামদুলিল্লাহ। আমি মনে করি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান একটা সময়োচিত সিদ্ধান্ত নিয়েছেন। তিনি আমাকে জনগণের জন্য মুক্ত করে দিয়েছেন। এখন আমি রিক্সাওয়ালা ঠেলা গাড়িওয়ালাদের তৈমূর রিক্সাওয়ালা ঠেলাওয়ালাদের কাছে ফিরে যাবো। আমি জনমানুষের তৈমূর গণমানুষের কাছে ফিরে যাবো।

রোববার (২ জানুয়ারি) বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকে তৈমূরকে অব্যাহতির বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে একথা জানান তিনি।

তিনি বলেন, আমার ভাগ্যের মালিক একমাত্র আল্লাহ। অন্য কেউ আমার ভাগ্যের মালিক এটা আমি বিশ্বাস করিনা। আপনারা জানেন আমি যেসব সংগঠন করি হকার, হোটেল শ্রমিক খেটে খাওয়া মানুষের সংগঠন করি। এই সংগঠনগুলো সিটি করপোরেশন বা পৌরসভার সাথে সরাসরি সম্পৃক্ত। তাদের একটা দীর্ঘদিনের দাবী আমি পৌরসভা বা সিটি করপোরেশনের দায়িত্ব নেব।

তিনি আরও বলেন, ২০১১ সালে দল নমিনেশন দিয়েছিল। সেবার দল সিদ্ধান্ত দিয়েছিল। তাদের সিদ্ধান্ত বাস্তবায়নে আমি নির্বাচন থেকে পাঁচ ঘন্টা আগে সরে গেছি। আমি আজ পর্যন্ত আমার দলকে প্রশ্ন করিনি কেন আমাকে সরিয়ে দেয়া হল, কেন প্রত্যাহার করা হল।

এর আগে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) স্বতন্ত্র হাতি প্রতিকের প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলরের সদস্য পদ থকে প্রত্যাহার করা হয়েছে।



 

Show all comments
  • Reza Mohammad Ali Kareem ৪ জানুয়ারি, ২০২২, ১:০৬ এএম says : 0
    বিএনপিকে দল৷ হিসেবে টিকে থাকতে হলে অবশ্যই দলে গণতান্ত্রিক আচরণ করতে হবে। পরিবার তন্ত্র সম্পূর্ণভাবে ভুলে যেতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তৈমুর আলম খন্দকার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ