Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাগদান সারলেন এ আর রহমানের বড় মেয়ে খাতিজা, পাত্র কে?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ৪:১৫ পিএম

বিখ্যাত সংগীত পরিচালক এ আর রহমানের পরিবারে খুশির হাওয়া। কারণ, বাগদান সারলেন তার বড় মেয়ে খাদিজা রহমান। বছর শেষের ঠিক আগেই গত ২৯ ডিসেম্বর বাগদান সারেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সুসংবাদটি জানিয়েছেন খোদ খাদিজাই।

মাত্র ১৪ বছর বয়সে বাবা এ আর রহমানের পরিচালনায় সংগীত জীবনে পা দেন খাদিজা। এরপর গত বছর কৃতী শ্যাননের ছবি ‘মিমি’তে গান গেয়েছিলেন তিনি। ‘রক আ বাই বেবি’ গানটি গেয়েছিলেন খাদিজা। কেরিয়ারের পর এবার ব্যক্তিগত জীবনে থিতু হলেন তিনি। রিয়াসদিন শেখ মোহাম্মদের সঙ্গে বাগদান সারলেন।

বাগদানের কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন খাদিজা। জীবনসঙ্গীর ছবিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লেখেন, “আমি অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি রিয়াসদিনের সঙ্গে বাগদান সেরে ফেললাম। সর্বশক্তিমানের আশীর্বাদ আমাদের সঙ্গে রয়েছে। ২৯ ডিসেম্বর আমার জন্মদিনেই পরিবারের সকলের উপস্থিতিতে বাগদান সারলাম।”

সাউন্ড ইঞ্জিনিয়ার হিসাবে বেশ প্রতিষ্ঠিত রিয়াসদিন। দু’জনের প্রেমের সম্পর্ক ছিল কিনা, তা জানা যায়নি। তবে খাদিজার বাগদানে স্বাভাবিকভাবেই রহমান পরিবারে খুশির আবহ। সূত্র: টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ