Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পয়েন্ট টেবিলের পাঁচে ওঠে এল বার্সা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১০:৪৮ এএম

স্প্যানিশ লা লিগায় রবিবার রাতে রিয়াল মায়োর্কার বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে জয় পেয়েছে বার্সেলোনা। এর মাধ্যমে পয়েন্ট টেবিলের পাঁচে ওঠেছে জাভির দল। ম্যাচটিমে ৪৪ মিনিটের সময় লাফিয়ে ওঠে হেড করে গোল করেন ডি ইয়ং। 

মায়োর্কার বিপক্ষে এ ম্যাচটিতে খেলতে যাওয়ার আগে করোনার তোপে পরে বার্সা। বেশ কয়েকজন তারকা করোনায় আক্রান্ত হন। সব মিলিয়ে জাভির হাতে একাদশ সাজানোর জন্য মূল দলের মাত্র ১১ জন খেলোয়াড় ছিল। তাই বার্সার বি দল থেকে মোট আটজন খেলোয়াড়কে ডাকেন তিনি। এর মধ্যে কয়েকজন খেলার সুযোগও পেয়ে যান।

 

বরিয়াল মায়োর্কা সবচেয়ে বড় সুযোগটি তৈরী করে ম্যাচের শেষের দিকে। এ সময় আক্রমণে যান জউমি কস্তা। তবে তার করা শট দুর্দান্তভাবে ঠেকিয়ে দেন বার্সা গোলরক্ষক আন্দ্রে তার স্টেগান। এই ম্যাচটির আগে মায়োর্কা তাদের নিজের মাঠে খেলা শেষ ৯টি ম্যাচের মধ্যে হারে মাত্র একটিে ম্যাচে৷ বলতে গেলে নিজেদের দুর্গকে বেশ শক্তিশালী হিসেবে তৈরী করেছে তারা। তবে বার্সা আজ তাদের সেই দুর্গ ভেদ করেছে। 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ