Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রোমাঞ্চকর ম্যাচে লিভারপুলকে রুখে দিল চেলসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১:০৮ এএম | আপডেট : ১:০৯ এএম, ৩ জানুয়ারি, ২০২২

ইংলিশ প্রিমিয়ার লিগে রবিবার রাতে রোমাঞ্চকর ম্যাচে লিভারপুলের বিপক্ষে ২-২ গোলের ড্র করেছে চেলসি৷ নিজেদের ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে হওয়া ম্যাচটিতে প্রথমে দুই গোলের ব্যবধানে পিছিয়ে যায় টমাস টুখেলের শির্ষ্যরা। কিন্তু পরবর্তীতে দুটি গোল শোধ করে তারা লিভারপুলের সঙ্গে পয়েন্টি ভাগাভাগি করে। ম্যাচের মাত্র ৯ মিনিটের সময় সাদিও মানে গোল করে রেডদের এগিয়ে নেন। ২৬ মিনিটের সময়ই ব্যবধান দ্বিগুণ করে ফেলেন মোহাম্মদ সালাহ। 

।তবে এরপরই চেলসি গোল শোধ করার জন্য মরিয়া হয়ে ওঠে। ৪২ মিনিটের সময় কোভাকিক প্রথম গোলটি শোধ করেন৷ দ্বিতীয় গোলটি মাত্র তিন মিনিট পরেই করেন ক্রিশ্চিয়ান পুলসিক৷ প্রথমার্ধেই দুই দল যেন প্রায় চোখের পলকে চারটি গোল করে ফেলে। এরপর দ্বিতীয়ার্ধে দুই দলই জয়সূচক গোল তুলে নেয়ার চেস্টা করেন৷ তবে শেষ পর্যন্ত কেউ আর সফল হয়নি। এই ড্রয়ে লিভারপুল-চেলসি দুই দলেরই ক্ষতি হয়েছে। কারণ এখন পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ম্যানসিটি ১০ পয়েন্টের ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষস্থানটি ধরে রাখল।  



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ