Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১০ জনের আর্সেনালকে হারাতেই ঘামল সিটি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

পিছিয়ে পড়ার ধাক্কা সামলে দ্বিতীয়ার্ধের শুরুতে সমতা ফেরাল ম্যানচেস্টার সিটি। একটু পরই ১০ জনের দলে পরিণত হলো আর্সেনাল। তবে একজন বেশি নিয়ে খেলার সুবিধা কাজে লাগাতে পারছিল না সিটি। শেষ পর্যন্ত যোগ করা সময়ে মিলল সাফল্য। দারুণ গোলে জয় তুলে নিল পেপ গার্দিওলার দল। গতপরশু রাতে এমিরেটস স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-১ গোলে জিতেছে সিটি। বুকায়ো সাকার গোলে পিছিয়ে পড়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতে সমতা টানেন রিয়াদ মাহরেজ। আর শেষ দিকে ব্যবধান গড়ে দেন রদ্রি।

এই নিয়ে টানা ১১ ম্যাচ জিতল সিটি। লিগ টেবিলে দুইয়ে থাকা চেলসির চেয়ে ১১ পয়েন্টে এগিয়ে গেল গতবারের চ্যাম্পিয়নরা। ২১ ম্যাচে ১৭ জয় ও দুই ড্রয়ে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। এক ম্যাচ কম খেলা চেলসির পয়েন্ট ৪২। ১৯ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে তিন নম্বরে লিভারপুল। ২০ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আর্সেনাল। ১৯ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড। সমান পয়েন্ট নিয়ে তারপরেই ১৮ ম্যাচ খেলা ম্যানচেস্টার ইউনাইটেড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ