Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেতকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান আমানের

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

বিএনপির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ও ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমান বলেন ২০২২ সালে শেখ হাসিনার পতন এর সাল এবং নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করার সময়, ভোটাধিকার ও গনতান্ত্রিক অধিকার জনগনকে ফিরিয়ে দেওয়ার সুবর্ণ সময়। তারেক রহমানের দেশে ফেরারও প্রকৃষ্ট সময়। গনতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠা, হাসিনার পতন, ভোটাধিকার প্রতিষ্ঠা,খালেদা জিয়ার মুক্তি, এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনাসহ এবার গুলি খাওয়ার জন্য সকলকে প্রস্তুত থাকতে হবে। মানুষের মৃত্যু একবার হয়,বার বার হয়না সে কথা মাথায় রেখে সামনের আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে হবে আমাদের সকল নেতাকর্মীদের। গতকাল দুপুরে বগুড়ায় ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই ভাষণ দেন। তিনি আরো বলেন, তারেক রহমানের নেতৃত্বে এই বছরেই গণঅভ্যুত্থান হবে। উপস্থিত দলের নেতাকর্মীদের সরকার পতনে যে কোন ত্যাগ স্বীকারের জন্য দু’হাত তুলে শপথ বাক্যও পাঠ করান।
জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা ছাত্রদলের উদ্যোগে শহরের শহীদ টিটু মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সংগঠনের জেলা সভাপতি আবু হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যানের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এমপি মোশারফ হোসেন, এম আর ইসলাম স্বাধীন, আলী হায়দার তোতা, হামিদুল হক চৌধুরী হিরু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেতকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান আমানের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ