Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিমানে বৃদ্ধকে ঘুষিতে জেল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

মাঝ আকাশে বিমানে মাস্ক পরা নিয়ে দুই জনের বচসা। তারা পরস্পরকে মাস্ক পরতে বলছেন। অথচ উভয়েই মাস্ক পরে নেই। বচসা মাত্রা ছাড়ালে একজনকে ঘুষি মেরে তার গায়ে থুতু ছেটালেন অপরজন। আর এই নিয়েই ভাইরাল হল ভিডিও। সহযাত্রীকে মারধর করা ও তার গায়ে থুতু ছেটানোয় জেলে যেতে হল অন্য যাত্রীকে।

গত ২৩ ডিসেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রের টাম্পা থেকে আটলান্টাগামী বিমানে এমন অবাক কান্ড ঘটেছে। সহযাত্রীকে মারধর করা ও তার গায়ে থুতু ছেটানোর অভিযোগে মহিলা যাত্রীকে গ্রেফতারও করে এফবিআই। বিমানে থাকা ৫১ বছর বয়সি মহিলা প্যাট্রিসিয়া কর্নওয়াল টয়লেট থেকে তার আসনে ফিরে যাচ্ছিলেন। সেই সময় তার যাওয়ার পথে একটি পানীয়ের টেবিল রাখা থাকায় একজন বিমান সেবক তাকে কিছুক্ষণের জন্য একটি ফাঁকা আসনে বসতে অনুরোধ করেন।

এই নিয়ে দু’জনের মধ্যে বাদানুবাদ শুরু হলে সামনে বসা অপর এক যাত্রী ওই মহিলা যাত্রীকে চুপ করার পরামর্শ দেন। এর পরে ওই ব্যক্তির সঙ্গেও বচসায় জড়িয়ে পড়েন তিনি। মহিলা চিৎকার করে ওই ব্যক্তিকে মাস্ক পরতে বলেন। ওই ব্যক্তিও পাল্টা গালাগালি করে মহিলাকে মাস্ক পরতে বলেন। দু’জনের কেউই মাস্ক পরে ছিলেন না।
এরপর কথা কাটাকাটি মাত্রা ছাড়ালে প্যাট্রিসিয়া ওই ব্যক্তির উপর চড়াও হয়ে ঘুষি মারেন। এর পরে বিমানের ক্রু ও সদস্যরা তাকে আটকানোর চেষ্টা করলে তিনি ওই ব্যক্তির উপর থুতু ছেটাতে শুরু করেন। একজন সহযাত্রী ঘটনাটি ফোনে রেকর্ড করেন। পরে এই ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছে। বিমান আটলান্টায় অবতরনের পরই মহিলাকে হেফাজতে নেয় এফবিআই। সূত্র : ডেইলি মেইল, এনওয়াই পোস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ