Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্কুল অব ইঞ্জিনিয়ার্স এর সামিট অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৪:৩৭ পিএম

স্বেচ্ছাসেবী সংগঠন স্কুল অব ইঞ্জিনিয়ার্স এর সামিট অনুষ্ঠিত হয়েছে।

০১ জানুয়ারি শনিবার সকালে রাজধানীর নিকুঞ্জে হোটেল গ্রেস-২১ এ স্কুল অব ইঞ্জিনিয়ার্স এর স্বেচ্ছাসেবী এবং উপদেষ্টাদের নিয়ে সামিট অনুষ্ঠিত হয়।

সামিটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ এর অধ্যাপক ড. আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাওয়ার সেলের ডেপুটি ডিরেক্টর সলিমুল্লাহ খান বেলাল, বাংলাদেশ বেতারের স্টেশন ইঞ্জিনিয়ার মোঃ কামাল হোসেন, ডেসকোর তত্ত্বাবধায়ক প্রকৌশলী আক্তারুজ্জামান শামিম এবং আইডিইবির সাংগঠনিক সম্পাদক রেহান মিয়া। অনুষ্ঠানে সংগঠনের ৫লাখ সদস্যের দক্ষতা উন্নয়ন ও ক্যারিয়ার প্লান নিয়ে ২০২২ সালের পরিকল্পনা গ্রহণ করা হয় এবং বিগত বছরের কার্যক্রম তুলে ধরা হয়। সম্প্রতি নেপালে গ্লোবাল ইয়ুথ লিডারশীপ এওয়ার্ড-২০২১ অর্জন করায় অনুষ্ঠানে স্কুল অব ইঞ্জিনিয়ার্স এর সহ-প্রতিষ্ঠাতা হাসান মাহমুদকে সংবর্ধনা দেয়া হয়। উল্লেখ্য বাংলাদেশের তরুন প্রকৌশলীদের দক্ষতা উন্নয়নে কাজ করে স্কুল অব ইঞ্জিনিয়ার্স। ইতিমধ্যে চীন, মালয়েশিয়াসহ দেশের ৫০টি বিশ্ববিদ্যালয় এবং ৬০টি কলেজে কাজ করছে স্কুল অব ইঞ্জিনিয়ার্স এর স্বেচ্ছাসেবকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ