Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জয় দিয়ে বছরের শেষটা রাঙালেন রোনালদোরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

জয় দিয়ে বছর শেষ করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে গতপরশু রাতে বছরের শেষ ম্যাচে বার্নলির বিপক্ষে মাঠে নেমেছিল রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচে বার্নলিকে ৩-১ গোলে হারিয়েছে তারা। একটি করে গোল করেন রোনালদো ও স্কট ম্যাকটোমেিন। অন্যটি ছিল আত্মঘাতী।
গত সোমবার নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলে ড্রয়ের পর ছয় পরিবর্তন নিয়ে মাঠে নামে ম্যানইউ। ম্যাচের ষষ্ঠ মিনিটেই এগিয়ে যেতে পারত রালফ রাংনিকের দল। কিন্তু সুযোগ কাজে লাগাতে পারেনি রোনালদো। এরপর গোল পেতে অবশ্য খুব বেশি অপেক্ষা করতে হয়নি ইংলিশ জায়ান্টদের। আট মিনিটের সময় ম্যাসন গ্রিনউডের পাস রোনালদো নিয়ন্ত্রণে নিতে না পারলেও ঠিকই কাজের কাজ করেন ম্যাকটোমিনে। নিচু শটে বল জালে জড়ান।
২৭তম মিনিটে বেন মির আত্মঘাতী গোলে ব্যবধানে ২-০ করে ম্যানইউ। ম্যাচের ৩৫ মিনিটে গোল পান রোনালদো। বার্নলিও ছিটকে যায় ম্যাচ থেকে। প্রথমার্ধের শেষ দিকে অ্যারন লেনন ব্যবধান কমিয়েছেন মাত্র। দ্বিতীয়ার্ধেও শুরু থেকেই বার্নলিকে চেপে ধরে ম্যানইউ। কিন্তু বার্নলির গোলরক্ষক ওয়ায়েন হেনেসির দৃঢ়তায় আর ব্যবধান বাড়াতে পারেনি ম্যানইউ। শেষ পর্যন্ত ৩-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়েন রোনালদোরা।
এই জয়ে পয়েন্ট টেবিলে এক ধাপ এগিয়ে ৬ নম্বরে উঠে এসেছে ম্যানইউ। ১৮ ম্যাচে তাদের পয়েন্ট ৩১। ২০ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। তাদের সমান ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে দুই নম্বরে চেলসি। ১৯ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে তিনে আছে লিভারপুল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ