Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাহরুখের চেহারায় নারী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

অমিতাভ, সালমান, শাহরুখ খানের মতো দেখতে মানুষের সন্ধান পাওয়া যায়। কিছুদিন আগেই বলিউড কিং শাহরুখ খানের মতো দেখতে এক যুবক তুমুল ভাইরাল হন। কিন্তু ভাইরাল হলেন এক নারী। তাকেও দেখা গেল শাহরুখ বেশে।
দেখতে শাহরুখ খানের অবিকল সেই নারীর ভিডিও নেটমাধ্যমে রীতিমতো ভাইরাল। একজন নারী কী করে শাহরুখের মতো দেখতে হয়? এই নিয়ে শোরোগোলের শেষ নেই। আসলে পুরো বিষয়টি মেকআপের কারিশমা।
দীক্ষিতা নামে এক মেকআপ আর্টিস্ট শাহরুখ খানের অন্ধ ভক্ত। মেকআপ করে তিনি নিজের মুখটাকেই শাহরুখের মতো করে নিয়েছেন। যদিও তিনি শাহরুখের মতো দেখতে নন। কিন্তু নিজের মুখে শাহরুখের মুখ একেছেন। যা দেখে বিস্মিত নেটিজেনরা। এ যেন শাহরুখই। হুহু করে শেয়ার হচ্ছে ভিডিওটি।
মেকআপে দারুণ দখল রয়েছে দিক্ষিতার। শুধু শাহরুখ নন মেক-আপের সাহায্যে আরো অনেক সেলিব্রেটির মুখ তিনি আকতে পারেন নিজের মুখে। আলিয়া ভাট, রণবীর কাপুরের মুখের ছবিও তিনি নিজের মুখে একে ফেলতে পারেন। তাই সোশ্যাল মিডিয়ায় এখন ওই নারীর এমন পারদর্শিতা নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে। সূত্র : নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ