Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

একসঙ্গে অনেককিছু হারাল লিভারপুল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ৯:১১ এএম
ইংলিশ প্রিমিয়ার লিগে মঙ্গলবার রাতে লিস্টার সিটির বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে হেরেছে লিভারপুল।  ম্যাচের ৫৯ মিনিটের সময় আদেমোলা লুকম্যান লিস্টারের হয়ে একমাত্র গোলটি করেন৷ লিস্টারের বিপক্ষে সবাই লিভারপুলকেই এগিয়ে রাখে। কিন্তু সকলকে অবাক করে দিয়ে অপ্রত্যাশিতভাবে হেরে গেল ইয়ুর্গেন ক্লপের দল। 
 
এদিকে লিস্টারের বিপক্ষে এ হারের মাধ্যমে বেশ আরো কিছু জিনিস হারিয়েছে লিভারপুল। গতকালের ম্যাচটিতে গোল করতে না পেরে তারা লিগে টানা ২৯ ম্যাচ পর প্রথমবারের মতো গোল করতে ব্যর্থ হয়েছে। সর্বশেষবার যখন সালাহ-মানেরা গোল করতে পারেননি তখনও হেরেছিল লিভারপুল। এমন ঘটনা ঘটে গত মার্চে। সেবার ফুলহ্যামের বিপক্ষে ১-০ গোলে হারে রেডরা। 
 
এছাড়া এ হারের মাধ্যমে ২০১৬ সালের পর তারা প্রথমবারের মতো ডিসেম্বর মাসে প্রিমিয়ার লিগের ম্যাচে হেরেছে। আর ২০১৩ সালের পর প্রথমবার বছরের শেষ ম্যাচে হেরেছে। ২০১৩ সালে বছরের শেষ ম্যাচ তারা খেলে চেলসির বিপক্ষে।
 
লিস্টার সিটির বিপক্ষে গতকাল হারার মাধ্যমে ১৯৯৯ সালের পর প্রথমবারের মতো তাদের বিপক্ষে লিগে টানা দুটি ম্যাচে হেরেছে লিভারপুল। গত ফেব্রুয়ারীতে রেডদের ২-১ গোলে হারায় লিস্টার।  আজ টানা দ্বিতীয়বার হারিয়ে দিল ১-০ গোলে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ