Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দল ড্র করার পরও ইতিহাসের পাতায় টটেনহ্যাম কোচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ১১:৪৯ পিএম
ইংলিশ প্রিমিয়ার লিগে আজ সাউদাম্পটনের বিপক্ষে ১-১ গোলের ড্র করেছে টটেনহ্যাম। ম্যাচটির প্রথমার্ধেই দুই দল গোল পায়। সঙ্গে ম্যাচের প্রথমার্ধের ৩৯ মিনিটের সময় সাউদাম্পটনের মোহাম্মদ সালিসো লাল কার্ড দেখে মাঠ ছাড়েন৷ এতে দশ জনের দলে পরিণত হয় তারা। কিন্তু এ সুযোগটি কাজে লাগিয়ে জয় তুলে নিয়ে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারেনি টটেনহ্যাম। 
 
ম্যাচের মাত্র ২৫ মিনিটের সময় সাউদাম্পটন গোল করে এগিয়ে যায়।  তাদের হয়ে গোলটি করেন ওয়ার্ড-প্রোস। তবে ৪১ মিনিটের সময় পেনাল্টি থেকে গোল করে সমতায় ফেরে টটেনহ্যাম। তাদের হয়ে বল জালে জড়ান অধিনায়ক হ্যারি কেন। তিনি অবশ্য আরেকবার বল জালে জড়ান। কিন্তু ভিএআর তার সেই গোলটি বাতিল করে দেয়৷ 
 
এদিকে দল আজ ড্র করলেও ইতিহাসের অংশ হয়ে গেছেন নতুন কোচ আন্তোনিও কন্তে।  সেটি হলো টটেনহ্যামের ইতিহাসে তিনি একমাত্র কোচ হিসেবে প্রথম সাতটি ম্যাচে অপরাজিত থেকেছেন৷ কন্তে দায়িত্ব নেয়ার পর লিগে টটেনহ্যাম সাতটি ম্যাচের মধ্যে চারটিতে জয় পেয়েছে।  আর বাকি তিনটি ম্যাচে ড্র করেছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ