Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শুটিংয়ে গায়িকার মুখে কামড়!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

শুটিং চলার সময় হঠাৎ করেই সেটে হৈচৈ পড়ে। সাপ ছোবল মেরেছে ২১ বছরের গায়িকার মুখে! এমনই এক ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে। আর সেই ঘটনার ভিডিও ঝড় তুলেছে নেটদুনিয়ায়। নেটিজেনরা দৃশ্যটি দেখে শিউরে উঠেছেন।
যুক্তরাষ্ট্রে গায়িকা হিসেবে মায়েটা দিন দিন জনপ্রিয় হয়ে উঠছেন। তারই নতুন গানের মিউজিক ভিডিও রেকর্ড চলছিল। ভিডিওতে দেখা যায় তিনি একটি কালো লেসের বডিস্যুট পরে রয়েছেন। পিছনে একটি সাদা প্রেক্ষাপট রেখে বৈচিত্র তৈরি করা হয়েছে। গায়িকা স্টেজে হাসিমুখে শুয়ে রয়েছেন।
গায়িকার শরীরের উপরে রয়েছে কালো রঙের সাপ। শুটিং চলাকালে ওই সাপকে সরিয়ে রেখে একটি সাদা সাপ রাখতে যান গায়িকার সহযোগী। কিন্তু আচমকাই কালো সাপটি ছোবল মারে গায়িকার চিবুকে। অবস্থা বেগতিক দেখে তিনি দ্রুত সাপকে সরিয়ে দেন।
ভিডিও দেখলে চমকে উঠতে হয়। আচমকাই সাপের আক্রমণে সন্ত্রস্ত হয়ে পড়েন ওই গায়িকা। নিজের ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, ‘আপনাদের জন্য ভিডিও তৈরি করতে গিয়ে আমাকে যার মধ্যে দিয়ে যেতে হল।’
ভিডিও ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই প্রায় সাড়ে চার লাখ মানুষ ভিডিও দেখেছেন। চমকে গেছেন রোমহর্ষক মুহূর্ত দেখে। তবে সৌভাগ্যের বিষয় হল, সাপটি বিষহীন ছিল। তাই শেষ পর্যন্ত কোনও বিপত্তি হয়নি। আর যুক্তরাষ্ট্রে তরুণী গায়িকা মায়েটার প্রথম অ্যালবাম চলতি বছরই প্রকাশিত হয়েছে। তিনি ‘রক নেশনে’র সঙ্গেও চুক্তিবদ্ধ হয়েছেন। সূত্র : ডেইলি মেইল, ইন্ডিপেনডেন্ট ইউকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ