Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় শুদ্ধাচার কৌশল নিয়ে এলজিইডির প্রধান প্রকৌশলীর জুম মিটিং

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ৪:৩৫ পিএম

জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক জুম মিটিং করলেন,এলজিইডির প্রধান প্রকৌশলী আব্দুর রশিদ খান।

সোমবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত এই মিটিং অনুষ্ঠিত হয়।
মিটিং এ সংযুক্ত ছিলেন, এলজিইডির প্রধান কার্যালয়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী শেখ মো: মহসিন, মো: হাবিবুল আজিজ, ইনকিলাবের কুমিল্লা প্রতিনিধি সাদিক হোসেন মামুন, খুলনার নির্বাহী প্রকৌশলী মো: কামরুজ্জামান, পিরোজপুর নির্বাহী প্রকৌশলী আব্দুস সাত্তার, নোয়াখালী নির্বাহী প্রকৌশলী কামরুল ইসলাম ছিদ্দিকী,
সাতক্ষীরা এলজিইডির সম্মেলন কক্ষে উপস্থিত থেকে যুক্ত ছিলেন,নির্বাহী প্রকৌশলীর পক্ষে সিনিয়র সহকারি প্রকৌশলী মো: মানিক হোসেন, সহকারি প্রকৌশলী ইয়াকুব আলী,সুদীপ্ত কর দীপ্ত, ইউডি শহিদুল ইসলাম, ইনকিলাবের সাতক্ষীরা জেলা প্রতিনিধি আক্তারুজ্জামান বাচ্চুসহ বিভিন্ন জেলা - উপজেলার নির্বাহী প্রকৌশলী, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও ঠিকাদারবৃন্দ।
জুম মিটিং এ প্রধান নির্বাহী প্রকৌশলী বলেন,জবাবদিহি ও স্বচ্ছতা বজায় রেখে এলজিইডি তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। কাজের গতিশীলতা ও অগ্রযাত্রায় সকলকে সহযোগীতার আহবান জানিয়ে তিনি বলেন, সাংবাদিকরা হলো আমার তৃতীয় চোখ। আমার দুচোখে অনেক সময় অনেক ত্রুটি দেখতে পাই না। কিন্ত সাংবাদিকদের লেখনীতে বাদ পড়া ত্রুটিগুলো তৃতীয় চোখে দেখতে পারি।
এলজিইডির কোনো কর্মকর্তা,ঠিকাদারের কাজে ত্রুটি দেখলে সেটাকে ধরিয়ে দেবেন, এমন আহবান জানিয়ে প্রধান নির্বাহী প্রকৌশলী আরো বলেন,একে অপরের সাথে সুসম্পর্ক বজায় রেখে ভালো কাজ করতে হবে। এলজিইডির ভালো কাজগুলো মিডিয়ায় প্রকাশ করতে হবে।
তিনি ঠিকাদার ও প্রতিষ্ঠানের কর্মকর্তাদের শুদ্ধাচারের ভিত্তিতে কাজ করার নির্দেশনা দিয়ে বলেন,টেন্ডার আহবানের পর প্রাপ্য কাজ সঠিকভাবে যথাসময়ে সম্পন্ন করতে হবে। তাহলেই এলজিইডির কাজের মাধ্যমে সরকারের উন্নয়ন মূল্যায়ন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ