Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্যান্ড গ্রুপ বিটিএসের ৩ সদস্য করোনা আক্রান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ৪:১৩ পিএম

যুক্তরাষ্ট্র থেকে ফেরার পর দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড গ্রুপ বিটিএসের তিন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা মহামারি শুরুর পর প্রথমবারের মতো ব্যান্ডদলটি সরাসরি কনসার্টে অংশ নিয়েছিল। এর পরই প্রথমে সুগা, পরে আরএম ও জিন করোনায় আক্রান্ত হন।

বিটিএসের ব্যবস্থাপনা সংস্থা বিগ হিট মিউজিক সংবাদমাধ্যমে জানিয়েছে, শনিবার সন্ধ্যায় র‌্যাপার আরএম ও জিনের করোনা পজিটিভ শনাক্ত হয়। এর একদিন আগে সুগার করোনা আক্রান্তের খবর ঘোষণা করা হয়।

করোনা মহামারি শুরুর পর প্রথমবারের মতো ব্যান্ড গ্রুপটি অফলাইনে কনসার্টে অংশ নেয়। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে নভেম্বরের শেষ থেকে ডিসেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত কনসার্টটি আয়োজিত হয়। এরপর থেকে তারা ছুটি কাটাচ্ছিল। আক্রান্ত তিনজনকেই বিভিন্ন দিনে দক্ষিণ কোরিয়ায় ফিরিয়ে আনা হয়।

বিগ হিট মিউজিক আরো জানিয়েছে, করোনায় আক্রান্ত আরএম ও সুগা উপসর্গহীন। জিনের সামান্য জ্বর রয়েছে। আক্রান্ত তিনজনই করোনার টিকার পুরো ডোজ গ্রহণ করেছিল।

২০১৩ সালে আত্মপ্রকাশের পর থেকে বিশ্বব্যাপী জনপ্রিয়তা পেয়েছে দক্ষিণ কোরিয়ার এই ব্যান্ড দল। বিটিএস তাদের অ্যালবামের গণ্ডি পেরিয়ে হলিউডের সিনেমাতেও গেয়েছেন গান। ‘বিটিএস’ ব্যান্ডে সবশেষ যোগ দেওয়া সদস্যের নাম পার্ক জিমিন। তার গাওয়া গান ‘ফ্রেন্ডস’ আমেরিকার মার্ভেলের ‘ইটারনাল’ সিনেমায় ব্যবহার করা হয়েছে। এই গানের লেখক, সুরকার ও প্রযোজক জিমিন নিজেই। গানে জিমিনের সঙ্গে সুর মিলিয়ে ছিলেন আরেক বিটিএস সদস্য কিম তাইহিয়ং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ