Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

একমাত্র শিশুপুত্রের লাশ নিয়ে বাড়ি ফিরলেন পিতা মাতা

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ৩:৫০ পিএম

শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী আবুড়ার নিজ বাড়ি থেকে পিতা-মাতার সাথে মোটরসাইকেলে চড়ে সোমবার সকালে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয় শিশু সন্তান জালাল আহমেদ রুমি (৪)। জাজিরা উপজেলার লাউখোলা বাজারে বিপরীত দিক থেকে আসা ডিজেল ইঞ্জিন চালিত বটবটি গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষের সম্মুখিন হয় শিশু রুমির পিতার মোটরসাইল। সেখানেই রুমির মৃত্যু হয়। আহত হয় নিহত শিশুর পিতা শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট ইসমাইল হোসেন মাদবর ও মাতা পরিবার পরিকল্পনা কর্মী তারা বেগম।
জাজিরা থানা পুলিশ, নিহত শিশুর চাচাতো ভাই শাকিল হোসেন মাদবর ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুই কন্যা সন্তানের বিয়ে দেয়ার পরে এই দম্পত্তি শিশু রুমিকে পায়। শিশুটির পরিবার সহ পাড়া-প্রতিবেশী ও আত্মীয় স্বজনদের কাছে ছিল আদরের পাত্র। একমাত্র ছেলেকে হারিয়ে পিতা মাতার পাশাপাশি দিশেহারা হয়ে পড়েছে পরিবারের অন্যান্য সদস্য ও আত্মীয়-স্বজনরা।
নিহত শিশুর মাতা তারা বেগমের চিকিৎসার জন্য আজ সকালে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়। শিশুর পিতা এডভোকেট ইসমাইল হোসেন মোটরসাইল চালাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির বটবটির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সেখানেই শিশু সন্তানের মৃত্যু হয়। একমাত্র পুত্রের লাশ নিয়ে বাড়ি ফিরেন অসহায় ও আহত এই দম্পতি। এই ঘটনার এলাকায় শোকের ছাড়া নেমে আসে। সংবাদ পেয়ে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জনসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ নিহত শিশুর বাড়িতে গিয়ে শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানায়।
জাজিরা থানা পুলিশের উপ-পরিদর্শক সোহাগ বলেন, শিশুর মরদেহ উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। শিশুর পিতা এডভোকেট ইসমাইল কোন মামলা করতে রাজি না থাকায় শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিতা মাতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ