Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনায় মা হারালেন চিত্রনায়ক জায়েদ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ১১:০০ এএম

অভিনেতা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের মা রত্নগর্ভা শাহিদা হক আর নেই। কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৭ ডিসেম্বর) ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। করোনা আক্রান্ত ছিলেন তিনি। পাশাপাশি কিডনি সমস্যাও ছিলো। জায়েদ খান তার মায়ের আত্মার শান্তি কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন।

ফেসবুকে শোকাহত জায়েদ খান লিখেন, ‘‘মা আর নেই। আজ সকাল (২৭ ডিসেম্বর, সোমবার) ৪:৫৫ মিনিটে ইন্তেকাল করেছেন। আল্লাহ-তায়ালার কি যে ইচ্ছা একমাত্র তিনিই জানেন। বাবা মারা যাওয়ার ১ বছর পূর্ণ হবে এই মাসের ৩১ তারিখ। তার আগেই আজ ২৭ তারিখ ‘মা’ কে নিয়ে গেলেন। একবারে এতিম হয়ে গেলাম। এমন শোক আমি এবং আমার পরিবার কিভাবে সহ্য করব। আপনারা আমার ‘মা’ এর জন্য দোয়া করবেন।’’

দিন কয়েক আগেই জায়েদ খান তার ফেসবুকে পোষ্ট শেয়ার করে জনিয়েছিলেন তার মা করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। করোনা আক্রান্ত ছাড়াও জায়েদ খানের মা কিডনি সমস্যাজনিত রোগেও আক্রান্ত ছিলেন। আইসিইউতে নেয়া হয়েছিল তাকে।

জানা গেছে, বাদ জোহর ঢাকার মোহাম্মদপুর জাপান গার্ডেন সিটিতে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। তারপর পিরোজপুর মঠবাড়িয়ায় নিয়ে যাওয়া হবে। সেখানেই পারিবারিক কবরস্থানে স্বামীর পাশে দাফন করা হবে।

উল্লেখ্য, এর আগে ২০২০ সালের ৩১ ডিসেম্বর সকাল ৯টা ৩০ মিনিটে রাজধানীর গ্রীনলাইফ হাসপাতালে জায়েদ খানের বাবা এমএ হক মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ