Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সভাপতি হলেন সেনাপ্রধান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ৫:২২ পিএম

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) এর ১৬তম সভাপতি হিসেবে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। গত ২৩ ডিসেম্বর প্রকাশিত প্রজ্ঞাপনের ভিত্তিতে সেনাপধধান গত ২৪ ডিসেম্বর থেকে ‘বিওএ’-র সভাপতির দায়িত্ব গ্রহণ করেন। উল্লেখ, গত ২২ ডিসেম্বর বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচন ২০২১’ অনুষ্ঠিত হয়। এর আগে ২০১৭ সালে বিওএ এর সর্বশেষ কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।

নবনির্বাচিত সভাপতি ক্রীড়ামোদী জেনারেল শফিউদ্দিনের নেতৃত্বে বিওএ-র বিভিন্ন ক্রীড়া কার্যক্রম ও ব্যবস্থাপনায় প্রভূত উন্নয়ন ও পেশাগত উৎকর্ষতা সাধনসহ সংস্থাটির কার্যক্রম আরও গতিশীল হবে বলে সকল মহল আশা করছেন। বিওএ ১৯৭৬ সালে বাংলাদেশে প্রতিষ্ঠা লাভ করে এবং ১৯৮০ সালে আন্তর্জাতিক অলিম্পিক কমিটির স্ব^ীকৃতি অর্জন করে। অলিম্পিক আন্দোলনকে গতিশীল করা এবং জাতীয় পর্যায়ে খেলাধুলার মান উন্নয়নে এ প্রতিষ্ঠানটি প্রশংসনীয়ভাবে কাজ করে যাচ্ছে।-আইএসপিআর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ