Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চ্যাম্পিয়ন পাবলিক এডমিনিস্ট্রেশন

সাস্ট ক্লাব বিজয় দিবস ফুটসাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ৫:০৭ পিএম

 

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের সংগঠন 'সাস্ট ক্লাব লিমিটেড' এর আয়োজনে ফুটসাল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উক্ত ফুটসাল টুর্নামেন্টের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম. এ মান্নান এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শফিউল ইসলাম চৌধুরী (নাদেল) সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামিলীগ।

ঢাকার খিলক্ষেতে অনুষ্ঠিত এ ইনডোর এ ফুটসাল টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের ১৬ টি বিভাগ অংশগ্রহণ করে। টুর্নামেন্ট উদ্ভোধন করেন গণিত বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো. মাহবুবুর রশীদ। উক্ত ফুটসাল টুর্নামেন্টে পাবলিক এডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্ট চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সাস্ট ক্লাবের সহ-সভাপতি আজিজুল হক শামীম এর সঞ্চালনায় পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির হাতে ক্রেস্ট তুলে দেন ক্লাবের সভাপতি মো.জাকির হোসেন এবং বিশেষ অতিথির হাতে ক্রেস্ট তুলে দেন জয়নাল হোসেন মিলন।

পরিকল্পনা মন্ত্রী তার বক্তব্যে বলেন, শিক্ষা, সংস্কৃতি ও সামাজিক কর্মকান্ডে সাস্ট ক্লাব লিমিটেড প্রাক্তন শিক্ষার্থীদের সম্পৃক্ত করার মাধ্যমে তাদের কার্যক্রম সফলভাবে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি সংগঠনের উত্তোরত্তর সাফল্য কামনা করেছেন।

বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবি পরিচালক শফিউল ইসলাম চৌধুরী (নাদেল) তার বক্তব্যে সাস্টিয়ান এবং সাস্ট ক্লাব লিমিটেডের সাফল্য কামনা করেন।

ফুটসাল টুর্নামেন্টটি সাস্টিয়ানদের মিলনমেলায় পরিণত করে সাফল্যমণ্ডিত করে তোলার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব জয়নাল হোসেন মিলন।

উক্ত ফুটসাল টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করেছে ব্রেইন ক্রাফট লিমিটেড,  চৈতি গ্রুপ, ঢাকা ব্যাংক ও অ্যামিটেক ইঞ্জিনিয়ার'স লিমিটেড এবং ডিজাইনার হিসেবে ছিল ভলিওমেট্রিক ডিজাইনারস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ