Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই ম্যাচ হেরে ইংল্যান্ড দলে চার পরিবর্তন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১০:০৭ এএম
মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে কাল অ্যাশেজ সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া। সিরিজের প্রথম দুটি ম্যাচে জয় পেয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। এখন মেলবোর্নে অজিরা জয় পেলেই সিরিজ হার নিশ্চিত হয়ে যাবে ইংলিশদের জন্য। ফলে ম্যাচটি তাদের জন্য বেশ গুরুত্বপূর্ণ। আর এ কারণে ইংল্যান্ড দলে চারটি পরিবর্তন আনা হয়েছে। প্রথমবারের মতো একাদশে এসেছেন জনি বেয়ারেস্টো ও জ্যাক ক্রাউলি। অপরদিকে দ্বিতীয় ম্যাচের পর
আবার ফিরছেন মার্ক উড ও জ্যাক লিচ। 
 
দল থেকে বাদ পরেছেন ররি বার্নস, ওলি পোপ, ক্রিস উকস ও স্টুয়ার্ট ব্রড৷ তাদের মধ্যে ব্রড বাদে বাকি তিনজন খুব সম্ভবত সিরিজের আর কোন ম্যাচে দলে জায়গা পাবেন না। ব্রড হয় সিডনি বা হোবার্ট টেস্টে ফিরবেন অথবা দুটিতেই খেলবেন। 
 
অপরদিকে অস্ট্রেলিয়া দলে ফিরছেন অধিনায়ক প্যাট কামিন্স। তিনি শেষ ম্যাচে অভিষেক হওয়া মাইকেল নেসারের স্থলে খেলবেন। অন্যদিকে অস্ট্রেলিয়া দলে অভিষেক হবে ৩২ বছর বয়সী স্কট বলান্ডের। এর মাধ্যমে জেসন গিলিস্পির পর প্রথম নেটিভ অস্ট্রেলিয়ান হিসেবে তিনি ক্রিকেট দলের হয়ে খেলবেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ