Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জীবন্তÍ সাপ দিয়ে চুল বাঁধা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

মেয়েদের চুল বাঁধতে সাধারণত ফিতা ব্যবহার করা হয়। কিন্তু কেউ যদি চুলের ফিতা হিসেবে একটি জ্যান্ত সাপ ব্যবহার করেন, তা হলে? সে রকমই একটি ভিডিও দেখা গেছে ইনস্টাগ্রামে। ভিডিওতে দেখা যাচ্ছে, এক মহিলা শপিং মলে প্রবেশ করেছেন। ক্যামেরা জুম করে আরও কাছে যেতেই দেখা গেল যে, ওই মহিলা চুল বাঁধতে একটি জ্যান্ত সাপকে ফিতে হিসেবে ব্যবহার করেছেন। মহিলা অকুতোভয়ে সাপটিকে তার চুলে পেঁচিয়ে রেখেছেন।
সাপকে অনেকেই পোষ্য হিসেবে রাখেন। কিছুদিন আগে নেটমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা যায়, একটি বাচ্চা অত্যন্ত সাবলীল ভাবে এক বিশাল আকৃতির অজগরের সঙ্গে খেলা করছে। সেই বাচ্চার কারবার দেখে অনেকেই ভয়ে অস্থির হয়েছিলেন। এ ক্ষেত্রে সবাই ভয় পাননি ঠিকই।
কিন্তু ওই মহিলার অদ্ভুত সাজ দেখে ইন্সটাগ্রাম ব্যবহারকারীরা বেশ অবাক। এ পর্যন্ত প্রায় ১৬ হাজার ব্যবহারকারী ভিডিও দেখে ফেলেছেন। অনেকে তাদের মতামতও সেখানে জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘সাপটি নিজের কাজের দায়িত্ব বেশ ভালভাবেই বুঝে নিয়েছে।’ অন্য একজন লিখেছেন, ‘সাপটি যতক্ষণ না নিজের থেকে নড়াচড়া করবে, ততক্ষণ কেউ তার অস্তিত্ব টের পাবে না।’ সূত্র : নিউজ ১৮, ইন্ডিয়া ডটকম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ