Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিরোজপুরে প্রতিবন্ধী ধর্ষণ ও গর্ভপাত মামলার প্রধান আসামী খুলনায় গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ৬:০০ পিএম

র‌্যাব-৬ খুলনার একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে পিরোজপুরের এক প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলার প্রধান আসামীকে খুলনা মহানগরী থেকে গ্রেফতার করেছে।
আজ শুক্রবার র‌্যাব জানিয়েছে, পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ইকড়ি গ্রামের এক প্রতিবন্ধী শিশুটির মা অন্যত্র বিবাহ বন্ধনে আবদ্ধ হলে প্রতিবন্ধী শিশুটি পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার পূর্ব পশারীবুনিয়া গ্রামের মোঃ মামুন মুন্সির বাড়িতে ৬ মাস আগে গৃহকর্মীর কাজ নেয়।গৃহকর্মীর কাজ করতে গিয়ে গৃহকর্তার লালসার শিকার হয়ে প্রতিবন্ধী শিশু (১৪) টি অন্তঃসত্তা হয়ে পড়ে। গৃহকর্তার স্ত্রী শিশুটির শারীরিক অবস্থার পরিবর্তন বুঝতে পেরে, তাকে খুলনার একটি ক্লিনিকে এনে গর্ভপাত করায়। শিশুটি অসুস্থ হয়ে পড়লে গত ১৬ ডিসেম্বর ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এই ঘটনায় শিশুটির ফুফু ৩ জনকে আসামী করে ভান্ডারিয়া থানায় মামলা করেন।
২৩ ডিসেম্বর রাত দশটার দিকে র‌্যাব সদস্যরা খুলনার লবনচরা এলাকায় অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামী পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার পূর্ব পশারীবুনিয়া গ্রামের মৃত সুলতান আহম্মেদের ছেলে মোঃ মামুন মুন্সি (৩৮)কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ

২৫ নভেম্বর, ২০২১
১৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ