Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

অশ্বিন ‘দুঃখ’ পাওয়াও ‘খুশি’ হয়েছেন রবি শাস্ত্রী!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ১১:৫৫ এএম
ভারতের কোচ রবি শাস্ত্রী বলেছেন ২০১৯ সালে সিডনি টেস্টে রবিচন্দ্রন অশ্বিনকে রেখে কুলদিপ যাদবকে দলে নেয়ায় তার মধ্যে কোন অনুশোচনা নেই। কারণ ওই সময় এই চায়নাম্যান বোলার কুলদিপ বেশ ভালো করছিলেন। তিনি বলেছেন তার কথায় দুঃখ পেয়ে অশ্বিন যে নিজেকে আরো বেশি করে তৈরী করেছেন এজন্য তিনি বেশ খুশি। 
 
ক্রিকইনফোর সঙ্গে কয়েকদিন আগে অশ্বিন জানান, তৎকালীন কোচ রবি শাস্ত্রী যখন সরাসরি বলেছিলেন,  কুলদিপ যাদব হবেন বিদেশ সফরে স্পিনারদের মধ্যে নাম্বার ওয়ান চয়েজ। তখন সেটি শুনে বেশ ভেঙে পরেছিলেন ৷ কারণ ওই সময় তিনি  তার ফর্ম খুজে পাচ্ছিলেন না। বড় কোন সাফল্য পাচ্ছিলেন না। তাই ভেবেছিলেন ভারত দলে হয়ত তার জায়গা আর থাকবে না। 
 
আর অশ্বিনের এমন মন্তব্যের বিষয়ে রবি শাস্ত্রীর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন তিনি ঠিক কাজই করেছিলেন। ‘অশ্বিন সিডনি টেস্টে ভালো খেলেননি। আর কুলদিপ ভালো বল করেছিল। তার মানে আমার সিদ্ধান্ত সঠিক ছিল।  যদি এটি অশ্বিনকে কষ্ট দিয়ে থাকে আমি বেশ খুশি। এটি তাকে ভিন্ন কিছু করতে অনুপ্রেরণা যুগিয়েছে। আমার কাজ কিন্তু ছিল না সকলের টোস্টে মাখন মাখানো। আমার কাজ হলো অবস্থা বুঝে ব্যবস্থা নেয়া।’  ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন শাস্ত্রী।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ