Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদারীপুরে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথগ্রহণ

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ৬:২৫ পিএম

মাদারীপুরের কালকিনি উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানগণের শপথ গ্রহণ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন ক¶ে অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আজাহারুল ইসলামের সঞ্চালনায় শপথ অনুষ্ঠানে নব-নির্বাচিত ১৩ ইউপি চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান মাদারীপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ডা. রহিমা খাতুন। শপথ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, কালকিনি উপজেলা নির্বাহী অফিসার দীপংকর তঞ্চঙ্গ্যা, মাদারীপুর প্রেস ক্লাবের সভাপতি শাজাহান খানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ডা. রাহিমা খাতুন বলেন, নব নির্বাচিত চেয়ারম্যানগণকে তৃণম‚লের জনগণের সাথে সুসম্পর্ক বজায় রেখে সরকারের গৃহিত নানা উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করতে হবে। প্রতিটি ইউনিয়নের সন্ত্রাসী কর্মকাণ্ড, বাল্যবিবাহ বন্ধে দৃঢ় ভ‚মিকা রাখতে হবে। পরে প্রধান অতিথি ফুল দিয়ে নব নির্বাচিত সকল চেয়ারম্যানগণকে শুভেচ্ছা জানান।
উল্লেখ্য গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে কালকিনি উপজেলার ১৫টি ইউনিয়নের মধ্যে ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপথ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ