Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বদলাননি রামোস, দেখলেন লাল কার্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ৫:৩৯ এএম
লিগ ওয়ানে বুধবার রাতে লঁরেওনের বিপক্ষে ১-১ গোলের  ড্র করেছে পিএসজি। ম্যাচটি ছিল উত্তেজনায় ঠাসা। শেষ মূহুর্ত পর্যন্ত উত্তেজনায় কেঁপেছে সবাই। কারণ প্রথমে গোল করেও শেষ পর্যন্ত গোল দিয়ে ড্র করেছে পিএসজি।
 
তবে এ ম্যাচের আরেকটি আকর্ষনীয় বিষয় ছিল সার্জিও রামোসের লাল কার্ড দেখে মাঠ ছাড়া। ম্যাচের ৮৬ মিনিটের সময় তাকে মাঠ ছাড়তে হয়। মাত্র ৪ মিনিটের ব্যবধানে দুইবার ফাউল করে দুটি হলুদ কার্ড দেখেন তিনি।  ফলে তাকে শেষ পর্যন্ত মাঠই ছাড়তে হয়। অথচ রিয়াল মাদ্রিদ ছেড়ে এ মৌসুমে পিএসজিতে যোগ দেয়ার পর মাত্র দ্বিতীয় ম্যাচে মাঠে নামেন তিনি। আর দ্বিতীয় ম্যাচেই নিজের পুরনো রুপ দেখালেন তিনি। 
 
সার্জিও রামোস পিএসজিতে যোগ দেয়ার কয়েকদিন পরই ইনজুরিতে পরেন। এরপর দিনের পর দিন তাকে পরে থাকতে হলো মাঠের বাইরে ।  তিনি আর সুস্থ হবেন কি-না এ নিয়ে তৈরী হয় সংশয়। তবে সকল শঙ্কা কাটিয়ে তিনি আবার ফিরেছেন এবং সেটি নিজের রূপে। যেমনটা তাকে দেখা যায় ক্ষীপ্র, আগ্রাসী, জিদ্দি ও প্রতিপক্ষের জন্য অস্বস্তির কারণ। 
 
লাল কার্ড দেখে কোন খেলোয়াড় মাঠ ছাড়লে তাকে নিয়ে সমালোচনাটাই বেশি হয়৷ কিন্তু এক্ষেত্রে দেখা যাচ্ছে উল্টোটা। রামোস লাল কার্ড দেখায় অনেকে একটু খুশিও হয়েছেন। কারণ তাদের প্রিয় ডিফেন্ডার আবার ধীরে ধীরে নিজেকে ফিরে পাচ্ছেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ