Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবার ডেনজেল ওয়াশিংটনের সঙ্গে ইথান হক

প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

‘দ্য ম্যাগনিফিসেন্ট সেভেন’ চলচ্চিত্রে আবার ডেনজেল ওয়াশিংটনের সঙ্গে কাজ করলেন অভিনেতা ইথান হক। আর এমন এক সুযোগ পেয়ে তার চেয়ে তৃপ্ত ও রোমাঞ্চিত আর কেউই নয়।
ওয়াশিংটন আর হক এর আগে ২০০১ সালে মুক্তি পাওয়া ‘ট্রেইনিং ডে’ ফিল্মে একসঙ্গে কাজ করেছিলেন। আর এতোগুলো বছর পর আবার কাজ করছেন ১৯৬০ সালের রিমেক চলচ্চিত্রটিতে, যেটি আসলে আকিরা কুরোসাওয়ার ‘সেভেন সামুরাই’ (১৯৫৪) ফিল্মটির রিমেক ছিল।
চলতি ‘দ্য ম্যাগনিফিসেন্ট সেভেন’ ফিল্মটির কাস্টও অনন্য। এতে আছেন ক্রিস প্র্যাট, পিটার সার্সগার্ড এবং ভিনসেন্ট ডি’অনোফ্রিয়োর মত অভিনেতারা। তবে ওয়াশিংটনের সান্নিধ্য ছিল হকের জন্য অনির্বচনীয়।
“এ তো অসাধারণ। কি বলছেন? সেটে ডেনজেলের আর (পরিচালক) আনতোয়ান ফিউকার (‘ট্রেইনিং ডে’র পরিচালক) সঙ্গে ফিরতে পেরে এবং ‘ট্রেইনিং ডে টু’ না করেও একেবারে নতুন আর একেবারে আলাদা কিছু করতে চমৎকার লেগেছে।
“ডেনজেল আর আমি ‘দ্য ম্যাগনিফিসেন্ট সেভেন’ ফিল্মের এক দৃশ্যে কাজ করেছি যেটি আমার সবচেয়ে প্রিয় দৃশ্যের একটি। এ ছাড়া আন্তোয়ানের সঙ্গে সেটে ফিরতে পেরেও ভাল লাগছে। আমি তার নির্দেশনায় ‘ব্রæকলিন’স ফাইনেস্ট’ ফিল্মেও কাজ করেছি। তার সঙ্গে কাজ করতে ভাল লাগে। তার খুব কর্তৃত্বপরায়ণ ক্ষমতা আছে। তিনি হৃদয় দিয়ে কাজ করেন। তার অন্তর থেকে ভাল চলচ্চিত্র বেরোয়।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবার ডেনজেল ওয়াশিংটনের সঙ্গে ইথান হক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ