Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রিয়ালকে টপকে যাওয়ার সুযোগ এখনো আছে বার্সার : জাভি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ১০:০৮ এএম
স্প্যানিশ লা লিগায় আজ রাতে সেভিয়ার বিপক্ষে। ম্যাচটি ২৭ সেপ্টেম্বর হওয়ার কথা থাকলেও সে সময় স্থগিত হয়ে যায়। এখন বড় দিনের ঠিক আগ মূহুর্তে সময় বের করে করে আয়োজন করা হচ্ছে ম্যাচটি। আজ বাংলাদেশ সময় রাত ২টা ৩০ মিনিটে শুরু হবে দুই দলের এ লড়াই। ম্যাচটির আগে সংবাদ সম্মেলনে কথা বলেছেন বার্সা কোচ জাভি। এই সংবাদ সম্মেলনে তিনি ক্লাবের সমর্থকদের বাস্তবতা মনে করিয়ে দিয়েছেন, আবার আশার কথাও শুনিয়েছেন। জাভি কথা বলার এক পর্যায়ে বলেছেন বর্তমানে টেবিলের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে পয়েন্টের তুলনা তারা ভীষণ পিছিয়ে। তবে মৌসুম এখনো শেষ হয়নি। অনেক কিছু আছে। ফলে সামনে ভালো কিছুও হতে পারে। এমন আশাও দেখিয়েছেন তিনি। মানে তার দৃঢ় বিশ্বাস রিয়ালকে টপকে যাবে বার্সা।  বর্তমানে ১৮ ম্যাচ শেষে রিয়ালের পয়েন্ট ৪৩। অপরদিকে ১৭ ম্যাচ খেলে ২৭ পয়েন্ট নিয়ে অষ্টমস্থানে আছে বার্সেলোনা। দুই দলের মধ্যে পয়েন্টের ব্যবধান হলো ১৬। 
 
এ ব্যপারে জাভি বলেন, ‘রিয়ালের সঙ্গে আমাদের ভীষণ ফারাক পয়েন্টে। আমরা ১৬ পয়েন্টের ব্যবধানে পিছিয়ে আছি। কিন্তু এখনো অনেক কিছু হওয়ার বাকি আছে। আমরা বলতে পারি না কি হয়। এটা হলো ফলাফলের বিষয়। কিভাবে খেলতে হয়, কিভাবে আটকাতে হয়।’
 
জাভি আরো জানিয়েছেন সেভিয়া গত কয়েকদিন ধরে ভালো খেলছে। কিন্তু তারা তাদের চাপেই রাখবেন ও জয় তুলে নেয়ার সব চেস্টা করবেন৷ এতে করে শীর্ষে থাকা রিয়ালের সঙ্গে তাদের টক্করটা একটু হলেও জমবে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ