Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মেসির জন্য সাতজন!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ৯:২৮ এএম
আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি বর্তমানে পিএসজির সবচেয়ে দামী খেলোয়াড়। তাকে বেশ ভালো একটা পরিমাণ টাকাই বছরে বেতন হিসেবে দিতে হবে৷ এ মৌসুমের শুরুতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন তিনি। আর মেসির বেতন যেন ঠিক মতো দেয়া হয় সেটি নিশ্চিত করার জন্য পিএসজি থেকে একসঙ্গে সাতজন খেলোয়াড়কে বিক্রি করে দেয়ার কথা শোনা যাচ্ছে। 
 
এ মৌসুমের শুরুতে বছরে প্রায় ৪২ মিলিয়ন  ইউরোর বেতনে ফরাসি জায়ান্টে যোগ দেন মেসি। তার বেতনসহ সব মিলিয়ে প্রায়  ৩০০ মিলিয়ন ইউরো গুণতে হচ্ছে পিএসজিকে। ফলে তারা চায় বেতনের এ ভারটা কমাতে। আর তাই সাতজন খেলোয়াড়কে আসন্ন দলবদলে বিক্রি করে দেয়ার চেস্টায় আছে তারা। খবর ডেইলি মিরর। 
 
যে সাতজনকে বিক্রি করার চিন্তা-ভাবনা করা হচ্ছে তার মধ্যে সবচেয়ে হাই প্রোফাইল  খেলোয়াড় হলেন আর্জেন্টাইন তারকা মাওরো ইকার্দি। মেসি-নেইমার-এমবাপ্পের একসঙ্গে থাকায়  এই স্ট্রাইকার চলতি মৌসুমে ম্যাচ খেলতে পারেননি বেশি। এছাড়াও বিক্রি করা হতে পারে গোলরক্ষক সার্জিও রিকোকে। দুই তারকা গোলরক্ষক কেইলর নাভাস ও জিয়ানলুইগি ডোনারুম্মা থাকায় তার মাঠে নামার সুযোগ নেই বললেই চলে। তাছাড়া বিক্রি করা হতে পারে মিডফিল্ডার রাফিনহাকেও। তিনি অবশ্য নিজেই পিএসজি ছেড়ে অন্য ক্লাবে যেতে চাচ্ছেন৷  এছাড়া  কলিন ডগবা, লেভিন কুরজাওয়া, আব্দু দাইলো এবং এরিক জুনিয়র ডিনা এভিমভের নামও ভাসছে চারদিকে। শুধু মেসির জন্য এত খেলোয়াড় বিক্রি করতে যাওয়া পিএসজি যেন বুঝিয়ে দিল তিনি দলে কতোটা অপরিহার্য।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ