Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জরুরী বৈঠক করে সিদ্ধান্ত জানাল প্রিমিয়ার লিগের ক্লাবগুলো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ৮:২৪ এএম
বেশ কয়েকটি ম্যাচ স্থগিত হয়ে গেছে। অনেক খেলোয়াড় করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনে আক্রান্ত হয়েছে। ফলে স্বাভাবিকতায় ঘটেছে ছন্দপতন। কয়েকটি ক্লাবের কোচরাও বললেন খেলা বন্ধ করে দিতে সাময়িক সময়ের জন্য। আর এমন পরিস্থিতিতে গতকাল সোমবার লিগের ভাগ্য নির্ধারণে জরুরী বৈঠকে বসে প্রিমিয়ার লিগের ২০টি ক্লাবের এক্সিকিউটিভরা। কি সিদ্ধান্ত নেয়া হবে এ নিয়ে ছিল সকলের আগ্রহ৷ অবশেষে জানা গেল বেশিরভাগ ক্লাব লিগ কোন প্রকার শর্ত ছাড়া চালিয়ে নেয়ার জন্য মত দিয়েছে। যতক্ষন খেলোয়াড় আছে ততক্ষণ পর্যন্ত ম্যাচ আয়োজন করা যাবে। জানা গেছে সব মিলিয়ে ১৩ জন ফুটবলার ও ১ জন গোলরক্ষক থাকলেই মাঠে নামতে হবে সে দলকে। 
 
ব্রিটিশ বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, মোট তিনটি প্রস্তাব দেয়া হয়েছিল জুমে হওয়া সেই মিটিংয়ে। সেগুলো হলো- কোন শর্ত ছাড়া লিগ চালিয়ে নেয়া, একটি ম্যাচ  ডে (২৮-৩০ ডিসেম্বর) স্থগিত করা, অনির্দিষ্টকালের জন্য লিগ স্থগিত করা। বেশিরভাগই স্বাভাবিকভাবে প্রথমটি বেঁছে নিয়েছে। 
 
কারণ খেলা অনির্দিষ্টকালের জন্য বন্ধ করার মতো অবস্থায় নেই কেউ।  করোনার প্রথম ধাক্কায় যে ক্ষতি হয়েছিল সেটি এখনো সব ক্লাব পুষিয়ে উঠতে পারেনি। 
 
তবে যেহেতু এখন খেলোয়াড়দের মধ্যে ভাইরাস ছড়িয়ে পরেছে ফলে শেষ পর্যন্ত লিগ বেশিদিন চালিয়ে নেয়া যাবে কি-না এ নিয়ে আছে সন্দেহ। ফলে গতকাল নেয়া মিটিংয়ের সিদ্ধান্ত শেষ পর্যন্ত নাও থাকতে পারে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ