Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নতুন ব্যাট আর ঘুম বিপদ ডেকে আনল স্টিভ স্মিথের!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ১১:৩১ এএম
অ্যাশেজ সিরিজের দ্বিতীয় ম্যাচে আজ চতুর্থদিন ব্যাট করছে অস্ট্রেলিয়া৷ আজ খেলার প্রথম থেকেই নিজেদের দ্বিতীয় ইনিংসে চাপে পরেছে অজিরা। দ্রুত সময়ের মধ্যেই  হারিয়েছে তিনটি উইকেট। এর মধ্যে আজ তৃতীয় ব্যাটসম্যান হিসেবে ৩১ বল খেলে ৬ রান করে ওলি রবিনসনের বলে আউট হয়েছেন অধিনায়ক স্টিভ স্মিথ। 
 
দিবা-রাত্রীর এ ম্যাচটির প্রথম ইনিংসে তিনি করেছিলেন ৯৩ রান৷ দ্বিতীয় ইনিংসে করেছেন মাত্র ৬। তবে এ রানও  করতে পারতেন না যদি-না তার ক্যাচ ছেড়ে দিতেন জস বাটলার। আজ ব্যাট করতে নেমেই স্টুয়ার্ট ব্রডের প্রথম বলে কোন রান করার আগে বাটলারের হাতে ক্যাচ তুলে দিয়েছিলেন স্টিভ স্মিথ। কিন্তু ইংলিশ উইকেটরক্ষক তা তালুবন্দি করতে পারেননি৷ 
 
আজকের ম্যাচটিতে স্মিথ নেমেছিলেন নতুন ব্যাট হাতে নিয়ে৷ আর নতুন ব্যাট পেয়ে গতকাল রাতে সেটি নিয়ে নিজে নিজে প্র্যাকটিস করেন তিনি,  সেই প্র্যাকটিস আবার চলেছে মাঝরাতের বেশি সময় পর্যন্ত! কিভাবে ব্যাট দিয়ে কি করবেন সেটি বুঝতে হোটেল রুমেই হয়ত করেন ব্যাট নিয়ে নাড়াচাড়া। তার হোটেল রুমে মাঝ রাতেরও পর প্র্যাকটিস করার ভিডিও ইনস্টাগ্রামে প্রকাশ করেন তার স্ত্রী। এখন নুতন ব্যাট পেয়ে সেটিকে জানতে বুঝতে গিয়েই কি-না স্মিথের বিপদ হয়ে গেল।


 

Show all comments
  • Farhad ২২ ডিসেম্বর, ২০২১, ৬:৫১ পিএম says : 0
    Ho te pare.....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ