Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ম্যানইউর রাসফোর্ডকেও চায় বার্সা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১০:৪৮ পিএম
আসছে শীতকালীন দল-বদলে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে এডিসন কাভানিকে নিয়ে আসতে যাচ্ছে বার্সেলোনা। তবে ম্যানইড থেকে শুধু কাভানিকে নয় সঙ্গে রাসফোর্ডকেও নিয়ে আসতে চায় স্প্যানিশ জায়ান্টরা। খবর মার্কা। 
 
বার্সেলোনা চাচ্ছে তাদের আক্রমণভাগকে শক্তিশালী করতে। আর চমক হিসেবে, রাসফোর্ডকেই দলে আনার চেস্টা চালাতে পারে তারা। ২৪ বছর বয়সী রাসফোর্ড এ মৌসুমে খুব বেশি সময় ধরে খেলার সুযোগ পাননি। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী এ কারণে অন্য কোন দলে যাওয়ার ব্যপারে চিন্তা করছেন তিনি। স্প্যানিশ সংবাদমাধ্যম ইএফই এর তথ্য অনুযায়ী বার্সার সঙ্গে এ বিষয়ে আলোচনা করতে পারেন এ ইংলিশ ফুটবলার। 
 
আক্রমণের দিক দিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড সমৃদ্ধ। নতুন-পুরাতনদের মিলিয়ে তাদের দলও শক্তিশালী৷ ফলে রাসফোর্ডের বেশি সময় পাওয়ার সম্ভাবনাও কম। আর যেহেতু আগামী বছর বিশ্বকাপ আছে তাই বিশ্বকাপের কথা চিন্তা করে আরো বেশি সময় খেলার সুযোগ পাওয়ার চেস্টা করবেন এ ইংলিশ তারকা। বর্তমানে ম্যানইউর সঙ্গে তার চুক্তি আছে ২০২৩ সাল পর্যন্ত। চাইলে দুইপক্ষ এই মেয়াদ আরো বাড়াতে পারবে। এখন পর্যন্ত রেড ডেভিলদের হয়ে তিনি ২৮৩ বার খেলেছেন। গোল করেছেন ৯১টি। আর গোল করিয়েছেন ৫৭ বার৷ শেষ পর্যন্ত রাসফোর্ড যদি বার্সায় যান ১৯৮৬ সালের পর প্রথম ইংলিশ খেলোয়াড় হিসেবে তিনি   এই ক্লাবটিতে খেলবেন৷ সেবার বার্সায় খেলতে গিয়েছিলেন কিংবদন্তি গ্যারি লিঙ্কার।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ